জেলা প্রশাসনের প্রেস বিজ্ঞপ্তি : মোবাইল কোর্ট পরিচালনা সংক্রান্ত তথ্য

দ্বারা zime
০ মন্তব্য 175 দর্শন

 

প্রেস বিজ্ঞপ্তি
তারিখঃ ১৫/০৯/২০২০
বিষয়ঃ মোবাইল কোর্ট পরিচালনা সংক্রান্ত তথ্য

এতদ্বারা সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সাতক্ষীরা জেলার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, জনাব এস এম মোস্তফা কামাল মহোদয়ের নির্দেশনায় এবং সার্বিক তত্ত্ববধানে আজ ১৫ সেপ্টেম্বর ২০২০ তারিখ পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণ ও বাজার মনিটরিং, নেট / পাটা উচ্ছেদ, অবৈধ স্থাপনা উচ্ছেদ ও অবৈধ ভাবে বালি উত্তোলনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। জনস্বার্থে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ অন্যান্য সকল অবৈধ কাজের বিরুদ্ধে মোবাইল কোর্ট অভিযান অব্যহত থাকবে।

সর্বসাধারণের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, নদ-নদী ও সরকারি খালে কেউ নেট/পাটা স্থাপন করবেন না, অধিক মূল্যে পণ্য বিক্রয় করবেন না। ব্যবসা প্রতিষ্ঠানের স্বচ্ছতা নিশ্চিত করার জন্য মূল্য তালিকা প্রকাশ্য স্থানে রাখুন। কেউ এ ধরণের অবৈধ কাজে লিপ্ত থাকলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আজ সাতক্ষীরা জেলার ভোমরা স্থল বন্দরে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পেঁয়াজ আমদানীকারক, ডিলার, পেঁয়াজ ব্যবসায়ী এবং গোডাউন মালিকদের দ্রুততার সাথে পেঁয়াজের স্বাভাবিক সরবরাহ বজয় রাখা এবং মূল্য বৃদ্ধি রোধ করার জন্য কঠোর ভাবে নির্দেশনা প্রদান করা হয়। একই সময়ে কয়েকটি অভিযান চালিয়ে সরকারি খাল ও নদী থেকে ৩০ টি নেট/পাটা অপসারণ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন