যারা সরকারি গাড়িতে আগুন দিয়েছে তাদের আইনের আওতায় আনা হবে : ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিব।।

দ্বারা zime
০ মন্তব্য 232 দর্শন

 

তারিক ইসলাম:  ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সরকারি গাড়িতে আগুন লাগানোর ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। মঙ্গলবার বিকেলে মহাসড়ক পরিদর্শনে এসে টাঙ্গাইলের রাবনা বাইপাস এলাকায় সাংবাদিকদের তিনি এ কথা জানান।

ডিআইজি হাবিবুর রহমান বলেন, আগুন দিয়ে সরকারি গাড়ি পোড়ানো একটি ফৌজদারি অপরাধ। যারা আগুন দিয়েছে তাদের আইনের আওতায় আনা হবে।

তিনি আরও বলেন, যানজটের জন্য সিরাজগঞ্জ অংশে যদি কারও দায়িত্বে অবহেলা পাওয়া যায় তাহলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

ডিআইজি হাবিবুর রহমান বলেন, মহাসড়কে যে যানজটের সৃষ্টি হয়েছে সেটি সিরাজগঞ্জ জেলার নলকা ব্রিজের কারণে। কারণ ব্রিজ দিয়ে একটা করে গাড়ি পারাপার হচ্ছিল। এতে সড়কে গাড়ির চাপ বেড়ে গেছে। এছাড়া সিরাজগঞ্জের দিকে গাড়ি দ্রুত না যাওয়ায় সেতুতে আড়াই ঘণ্টা টোল আদায় বন্ধ ছিল। এ সব কারণেই মহাসড়কের টাঙ্গাইলের অংশে যানজটের সৃষ্টি হয়েছে। আশা করছি অল্প সময়ের মধ্যে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হবে।

এ সময় জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার মো. আহাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন