যুবরাই দেশের চালিকা শক্তি -সিটি মেয়র

দ্বারা zime
০ মন্তব্য 144 দর্শন

 

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, বর্তমান সরকার যুব শক্তিকে দেশের আর্থ-সামাজিক উন্নয়নের চালিকা শক্তি হিসেবে গড়ে তুলতে বহুমুখী প্রকল্প বাস্তবায়ন করেছে।

তিনি আজ (রবিবার) সকালে সোনাডাঙ্গা যুব উন্নয়ন অধিদপ্তর মিলনায়তনে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উপলক্ষে আলোচনা সভা এবং প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও যুব ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। খুলনা জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।

মেয়র আরও বলেন, যুবকরা যাতে তথ্য, প্রযুক্তি, ক্রীড়া ও সাংস্কৃতিকক্ষেত্রসহ বিভিন্নি পেশায় তাদের প্রশিক্ষণলব্ধ জ্ঞানকে কাজে লাগিয়ে আত্মকর্মসংস্থানে সক্ষম হয় সে জন্যও সরকার পর্যাপ্ত সুযোগের ব্যবস্থা করেছে।

দিবসটির এবারের প্রতিপাদ্য ‘মুজিববর্ষের আহ্বান, যুব কর্মসংস্থান’।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জিয়াউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন যুব উন্নয়ন অধিদপ্তর প্রশিক্ষণ কেন্দ্রের ডেপুটি কো-অর্ডিনেটর এইচএম নুরুজ্জামান। স্বাগত বক্তৃতা করেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোঃ মতিয়ার রহমান।

অনুষ্ঠান শেষে সিটি মেয়র প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র এবং খুলনা সদর ও খালিশপুর থানা ইউনিটের যুব ও যুব মহিলাদের মাঝে নয় লাখ ৯০ হাজার টাকার যুব ঋণের চেক বিতরণ করেন।

অনুষ্ঠানের আগে তিনি বেলুন উড়িয়ে যুব দিবসের উদ্বোধন করেন এবং যুব উন্নয়ন অধিদপ্তর চত্বরে গাছের চারা রোপণ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন