বিচার বিভাগ পৃথকীকরণের মাধ্যমে যে আশার বীজ রোপিত হয়েছে, তা একদিন মহীরূহে রূপান্তরিত হবে : সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 205 দর্শন

 

বদিউজ্জামান: সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেছেন, বিচার বিভাগ পৃথকীকরণের তেরো বছর পূর্ণ হলো আজ। পৃথকীকরণের মাধ্যমে যে সোনালী অধ্যায় উন্মোচিত হয়েছে, তাকে সোনালী রূপ দিতে হবে। জন আকাক্সক্ষার প্রতিফলনের প্রকাশ ঘটাতে হবে। তিনি আরও বলেন, ইতোমধ্যে বিচার বিভাগ পৃথকীকরণের ফলে দেশের আপামর জনসাধারণ এর সুফল পেতে শুরু করেছে। এ কাজে সকল বিচারককে অগ্রণী ভূমিকা পালনে আন্তরিক ও স্বত:স্ফূর্তভাবে এগিয়ে আসতে হবে।

রোববার সিনিয়র জেলা ও দায়রা জজ তাঁর নিজ খাস কামরায় বিচার বিভাগ, সাতক্ষীরা আয়োজিত এক অনাড়ম্বর কিন্তু আন্তরিক আয়োজনে জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেসীর উপস্থিত বিচারকগণের উদ্দেশ্যে ওই উদাত্ত আহবান জানান।

শেখ মফিজুর রহমান উপস্থিত বিচারকগণের উদ্দেশ্যে আরও বলেন, বিচার বিভাগ পৃথকীকরণের মাধ্যমে যে আশার বীজ রোপিত হয়েছে, তা একদিন মহীরূহে রূপান্তরিত হবে। এ সময় উপস্থিত বিচারকবৃন্দ একটি সুন্দর বিচার বিভাগ বিনির্মাণে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। আনন্দঘন ওই পরিবেশে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক এস, এম নূরুল ইসলাম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ূন কবীর, যুগ্ম জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. ফারুক ইকবাল, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. রেজওয়ানুজ্জামান, রাজিব কুমার রায়, সিনিয়র সহকারী জজ, সাতক্ষীরা সদর নাসিরউদ্দীন ফরাজী, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার, আশাশুনি সহকারী জজ সাবরীনা চৌধুরীসহ অন্যান্য বিচারকবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন