রংপুরে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২০‘‘ এর ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানীর অর্থ বিতরণ

দ্বারা zime
০ মন্তব্য 315 দর্শন

 

বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২০‘‘ এর ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানীর অর্থ বিতরণ করা হয়েছে।গতকাল ২১ সেপ্টেম্বর ২০২১খ্রিঃ সকাল ১০.৩০ ঘটিকায় রংপুর পুলিশ লাইন্স অডিটোরিয়ামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২০ এর ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানীর অর্থ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম-বার এঁর পক্ষ হতে রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টচার্য্য বিপিএম রংপুর রেঞ্জাধীন পুলিশ সদস্যগণের সন্তান মেধাবৃত্তিপ্রাপ্ত ৪২ (বিয়াল্লিশ) জন শিক্ষার্থীর মধ্যে ‘‘বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২০‘‘ এর ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানীর অর্থ বিতরণ করেন।


মেধাবৃত্তি-২০২০‘‘ এর ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানীর অর্থ বিতরণী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) শাহ মিজান শাফিউর রহমান বিপিএম-বার, পিপিএমঅ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম), মোঃ ওয়ালিদ হোসেন, অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম),রংপুরের পুলিশ সুপার  বিপ্লব কুমার সরকার, বিপিএম-বার, পিপিএম, কমান্ড্যান্ট(এসপি), আরআরএফ, রংপুর, মু. মাসুদ রানা, পুলিশ সুপার (এস্টেট অ্যান্ড ওয়েলফেয়ার),  মোঃ আব্দুল লতিফ,পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড ক্রাইম এ্যানালাইসিস), মোঃ শহদিুল্লাহ কাওছার, পিপিএম-সেবা, পুলিশ সুপার (অপারেশনস্ অ্যান্ড ট্রাফিক) জনাব খন্দকার খালিদ বিন নূর, পুলিশ সুপার (ডিসিপ্লিন অ্যান্ড প্রসিকিউশন), এবিএম জাহিদুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (স্টাফ অফিসার টু ডিআইজি) রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুরস উর্ধ্বতন কর্মকর্তা ও শিক্ষার্থীদের অভিভাবকগণ।


অনুষ্ঠানের শুরুতেই আগত মেধাবী শিক্ষার্থী ও অভিভাবকগণকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
অনুষ্ঠানে রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম,  শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

রেঞ্জ ডিআইজি তার ব্যক্তব্যে  একজন ভালো স্টুডেন্ট হওয়ার চেয়ে আগে একজন ভাল মানুষ হিসেবে নিজেকে গড়ে তোলার বিষয়ে গুরুত্বারোপ করেন।

তিনি এসময় শিক্ষার্থীদেরকে সর্ব কালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবন আদর্শকে ধারণ করে বাংলাদেশকে একটি সমৃদ্ধশীল দেশ গঠনের জন্য আহব্বান জানান।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন  শাহ মিজান শাফিউর রহমান বিপিএম-বার, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স),  মোঃ ওয়ালিদ হোসেন, অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম),  বিপ্লব কুমার সরকার, বিপিএম-বার, পিপিএম, পুলিশ সুপার,রংপুর।

অনুষ্ঠান শেষে আগত মেধাবী শিক্ষার্থী ও অভিভাবকগণের মধ্যে নাস্তা বিতরণ করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন