রাঙ্গামাটি পার্বত্য জেলা পুলিশের প্যারেড, যানবাহন ও রির্জাভ অফিস বার্ষিক পরিদর্শন করলেন ডিআইজি খন্দকার গোলাম ফারুক।।

দ্বারা zime
০ মন্তব্য 399 দর্শন

 

১৩ জানুয়ারি ২০১৯ ইং রোজ রবিবার, সকাল ৯টায় রাঙ্গামাটি পার্বত্য জেলায় নিউ পুলিশ লাইন্স, সুখীনীলগঞ্জ’এ প্যারেড, যানবাহন ও রির্জাভ অফিস বার্ষিক পরিদর্শন করেন চট্টগ্রাম রেঞ্জের সম্মানিত ডেপুটটি ইন্সপেক্টর জেনারেল জনাব খন্দকার গোলাম ফারুক,বিপিএম,পিপিএম।

রাঙ্গামাটি পৌছালে সম্মানিত ডেপুটি ইন্সপেক্টর জেনারেল কে ফুলের শুভেচ্ছা জানান রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর কবীর।

পরে রাঙ্গামাটি জেলা পুলিশ লাইন্সে প্যারেড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ ছুফি উল্লাহ’র নেতৃত্বে রাঙ্গামাটি জেলা পুলিশ সদস্যদের সমন্বয়ে গঠিত কন্টিনডেন্ট ও ব্যান্ডদলের মনোমুগ্ধকর প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন সম্মানিত ডিআইজি মহোদয়।

পরিদর্শনকালে রাঙ্গামাটি পার্বত্য জেলায় কর্মরত পুলিশ সদস্যদের মাঠ পর্যায়ের প্যারেড দক্ষতা মূল্যায়ণ করেন তিনি।
কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ শেষে জেলা পুলিশের যানবাহন পরিদর্শন করেন এবং বিভিন্ন দপ্তরের কর্মকান্ড খতিয়ে দেখেন এবং দিক নির্দেশনা প্রদান করেন।

পরে চট্রগ্রাম রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল কে রাঙ্গামাটি পার্বত্য জেলা পুলিশের পক্ষ থেকে “শুভেচ্ছা স্মারক” প্রদান করেন রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর কবীর।এসময় জেলার অতিরিক্ত পুলিশ সুপারগণ,সহকারী পুলিশ সুপারগণ সহ জেলার সকল থানার ওসি ও সাব-ইন্সপেক্টরগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন