রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অক্টোবর মাসের ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 168 দর্শন

 

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের  অক্টোবর ২০২০ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা ১১টায় আরএমপি সদর দপ্তর কনফারেন্স রুমে সেপ্টেম্বর ২০২০ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন আরএমপি পুলিশ কমিশনার  মোঃ আবু কালাম সিদ্দিক ।

অপরাধ পর্যালোচনা সভার শুরুতেই পুলিশ কমিশনার  পারফরম্যান্স এর উপর ভিত্তি করে শ্রেষ্ঠ অফিসার এবং বিশেষ পুরস্কার সম্মাননা স্মারক বিতরণ করেন। পরবর্তীতে রাজশাহী মহানগরীর অপরাধ বিষয়ক বিবিধ আলোচনা শেষে অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার  চলমান মাদক বিরোধী অভিযান আরো বেশি জোরদার ও রাজশাহী মহনগরীতে জনগনকে স্বাস্থ্য সচেতন করা, নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখা, স্বাস্থ্যবিধি মেনে চলা, মাস্ক সহ সব ধরনের পিপিই পরিধান নিশ্চিত করা এবং জনমুখি পুলিশিং কার্যক্রম বেগবান করার দিক নির্দেশ প্রদান করেন।

রাজশাহী শহরকে কিশোর গ্যাং, বাইকার গ্যাং, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত রাখতে এবং সাধারণ জনগণ যাতে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিত করতে থানার অফিসার ইনচার্জগণকে নির্দেশ প্রদান করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন)  মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম, পিপিএম, উপ-কমিশনার (সদর)  মোঃ রশীদুল হাসান পিপিএম সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং থানার অফিসার ইনচার্জবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন