লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়নে আইনশৃঙ্খলা বাহিনীগুলোকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের চিঠি

দ্বারা zime
০ মন্তব্য 431 দর্শন

 

লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়নে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীগুলোকে চিঠি দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রণালয় থেকে সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনীগুলোকে এই চিঠি দেওয়া হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের প্রশাসন শাখার উপসচিব মোহাম্মদ সাইফুল ইসলাম মজুমদার স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়, করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের বিস্তার রোধে বিদ্যমান পরিস্থিতিতে প্রতিপালনের জন্য মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ১৩টি নির্দেশনা দেওয়া হয়। এসব নির্দেশনা বাস্তবায়ন ও পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনীগুলোকে অনুরোধ জানানো হয়।

প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশের আইজি, বিজিবি, আনসার ও কোস্ট গার্ডের ডিজি, এনটিএমসির পরিচালক ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের তদন্ত সংস্থার সমন্বয়কসহ মন্ত্রণালয়ের সংশ্লিষ্টদের এই চিঠি পাঠানো হয়।

বুধবার (১৪ এপ্রিল) থেকে সাত দিনের সার্বিক কার্যাবলী ও চলাচলে বিধিনিষেধ আরোপ করে সোমবার (১২ এপ্রিল) প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ। প্রজ্ঞাপনে ১৩ দফা নির্দেশনা দেওয়া হয়। যে নির্দেশনাগুলো ১৪ এপ্রিল ভোর ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত মেনে চলার কথা বলা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন