শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার : অধ্যাপক ডাঃ আ,ফ,ম রুহুল হক এমপি

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 217 দর্শন

 

সাবেক স্বাস্থ্য মন্ত্রী আওয়ামীলীগ কেন্দ্রীয় নেতা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সংসদীয় কমিটির চেয়ারম্যান অধ্যাপক ডাঃ আ,ফ,ম রুহুল হক এম,পি গতকাল দেবহাটার ভাতশালা সম্রিলী উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত চারতলা ভবনের উদ্বোধন করেছেন।

উৎসব মুখর পরিবেশে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষায় অতি দ্রুততার সাথে উন্নয়নে সরকারের যুগান্তকারী পদক্ষেপ, তিনি শিক্ষার্থীদের প্রযুক্তি, বিজ্ঞান এবং কারিগরী শিক্ষা অর্জনে আগ্রহী হওয়ার পরামর্শ দেন, এর পূর্বে তিনি বিদ্যালয় প্রাঙ্গনে পৌছালে শিক্ষক শিক্ষার্থী দলীয় নেতা কর্মি ও অভিভাবকরা স্বাগত জানান। দেবহাটার অবকাঠামোগত, শিক্ষা প্রতিষ্ঠান ও সড়কের ব্যাপক উন্নয়নে এগিয়ে চলেছে।

প্রধান শিক্ষক শিরিন পারভীনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান, সহকারী কমিশনার ভূমি মোঃ আজহার আলী, দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ,  সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, চেয়ারম্যান আব্দুল মতিন বকুল, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, আ’লীগ নেতা আনোয়ারুল হক, প্রাক্তন চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, আঃ হাই মাস্টার, মোজাহিদ হোসেন মাষ্টার প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক তপন কুমার।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন