সাগর-রুনি হত্যাকাণ্ডের বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করছে র‌্যাব : আইজিপি

দ্বারা zime
০ মন্তব্য 425 দর্শন

 

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের বিষয়টি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) তদন্ত করছে। র‌্যাব নিয়মিতভাবে আদালতের নির্দেশ অনুযায়ী তাদের অগ্রগতি প্রতিবেদন দাখিল করছেন। র‌্যাব তাদের সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছে যাতে সাগর-রুনি হত্যা মামলাটি দ্রুত নিষ্পত্তি করা যায়।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে বরগুনা জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে পুলিশ অফিসার্স মেস উদ্বোধনের পর পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মাদ জাবেদ পাটোয়ারী সাংবাদিকদের এসব কথা জানান।

এসময় তিনি বলেন, বাংলাদেশ একটি নদীমাতৃক দেশ। বিশেষ করে দেশের উপকূলীয় জেলাগুলোতে নৌ পুলিশ বিশেষ ভূমিকা পালন করছে। মা ইলিশ প্রজনন মৌসুমে অন্যান্য ডিপার্টমেন্টের পাশাপাশি নৌ-পুলিশ বিশেষ ভূমিকা পালন করেন। যার ফলে এখন কিন্তু আমাদের দেশের নদ-নদীতে পর্যাপ্ত ইলিশ পাওয়া যাচ্ছে। বরগুনায় উপযুক্ত জায়গা পাওয়া গেলে এখানেও নৌ পুলিশের থানা স্থাপন করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, খুলনা রেঞ্জের ডিআইজি মাহবুব হাকিম, বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার মারুফ হোসেন, পৌর মেয়র শাহাদাত হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর, প্রেসক্লাব সভাপতি সঞ্জীব দাস, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মনোয়ার প্রমুখ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন