সাতক্ষীরায় ‘বাংলাদেশে নারী ও মেয়েদের অধিকার সুরক্ষাকারীদের সহায়তা প্রদান’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 212 দর্শন

 

 

আসাদুজ্জাম : ‘বাংলাদেশে নারী ও মেয়েদের অধিকার সুরক্ষাকারীদের সহায়তা প্রদান’ শীর্ষক তিন দিনের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরায়। নিউজ নেটওয়ার্ক এর আয়োজনে শহরের তুফান কনভেনশন সেন্টারের সম্মেলন কক্ষে শুক্রবার তিন দিনের উক্ত প্রশিক্ষণ কর্মশালার সমাপ্তি ঘোষনা করা হয়।

কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ নজরুল ইসলাম।

তিন দিনের এই কর্মশালায় প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন, বাংলাদেশ মহিলা পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রেখা সাহা। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, নিউজ নেটওয়ার্কের যশোর আঞ্চলিক সমন্বয়ক ও দৈনিক ইত্তেফাকের ষ্টাফ রিপোর্টার আহমেদ সাঈদ বুলবুল, জেলা সমন্বক এম কামরুজ্জামান, নিউজ নেটওয়ার্ক কর্মকর্তা মুসলিমা আক্তার মৌ প্রমুখ।

কর্মশালায় সাংবাদিক, শিক্ষক, ধর্মীয় নেতা, উন্নয়নকর্মী, মানবাধিকারকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার ২৫ জন প্রশিক্ষণার্থী অংশ গ্রহণ করেন।
প্রসঙ্গত, ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে নিউজ নেটওয়ার্ক এর এই প্রশিক্ষন চারটি ব্যাচে সাতক্ষীরায় ১২দিন ব্যাপী চলবে। যা গত ১০ সেপ্টম্বর থেকে শুরু হয়েছে। চলবে ২১ সেপ্টেম্বরপর্যন্ত।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন