নানা আয়োজনে সাতক্ষীরায় দৈনিক প্রতিদিনের কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

দ্বারা zime
০ মন্তব্য 191 দর্শন

 

সারা দেশের ন্যায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরায় প্রতিদিনে কন্ঠ ৮তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা প্রেসক্লাবে আলোচনা ও কেক কেটে প্রতিদিনের কন্ঠ ৮তম উদ্বোধনে অনুষ্টানের শুভ সুচনা করা হয়।


শনিবার(২০ফেব্রুয়ারি) সকাল১১:৩০টার সময় প্রতিদিনের কন্ঠের নিজস্ব প্রতিবেদক শাহাদাত হোসেন ও সাতক্ষীরা প্রতিনিধি জাকির হোসেন মিঠু এর সভাপতিত্বে , প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু ।

বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এটি এন বাংলার সাতক্ষীরা জেলা প্রতিনিধি এম কামরুজ্জামান,মুক্ত স্বাধীন পএিকার সম্পাদক ও প্রকাশক,মো: আবুল কালাম , ৭১ টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি বরুণ ব্যার্নাজি, এশিয়ান টিভির সাতক্ষীরা প্রতিনিধি মনিরুজ্জামান তুহিন , বর্নিক বার্তা সাতক্ষীরা প্রতিনিধি গোলাম সরোয়ার, সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সাইফুল ইসলাম, সকালে সময় সাতক্ষীরা জেলা প্রতিনিধি এস কে কামরুল ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আহমেদ, মোস্তফা,আশা,পলাশ,সাদিক,জাহিদ,সাগর,রেজাউল,জুয়েল,ওভি, সহ বিভিন্ন ব্যক্তিবর্গ।

যে সব কথা মানুষ বলতে পারে না সে সব মানুষের ভিতরের কথা তুলে ধরবে প্রতিদিনের কন্ঠর মাধ্যমে, স্বাধীনতার কথা বলবে, সার্বভৌমত্বের কথা বলবে । তাতে সমাজ দেশ তথা সাতক্ষীরা এগিয়ে যাবে।

বক্তারা আরও বলেন, এতেই ধারণা করা যায়, প্রতিদিনের কন্ঠর যে একটি ভালোমানের পএিকা তাতে কোন সন্দেহ নেই। শেষে কেক কাঁটার মধ্য দিয়ে প্রতিদিনের কন্ঠর ঐতিহ্য ও অগ্রযাত্রার মধ্যে দিয়ে ৮ বছরে পদার্পন করেছে ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন