সাতক্ষীরায় জমকালো আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উদযাপিত

দ্বারা zime
০ মন্তব্য 250 দর্শন

 

সাতক্ষীরায় জমকালো আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উদযাপিত হয়েছে।

‘মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র’ স্লোগানে সাতক্ষীরা  জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরাম আয়োজিত বেলুন ও ফেষ্টুন উড়িয়ে নানা কর্মসূচির মাধ্যমে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে ।

কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে শনিবার  ৩১.১০.২০২০ খ্রিঃ তারিখ সকাল ১০টায় শহরের খুলনা রোড  চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সাতক্ষীরা  জেলা পুলিশ লাইন্স ড্রিলসেডে এসে শেষ হয়।

সাতক্ষীরা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা রেজ্ঞের ডেপুটি ইন্সপেক্টর DIG জেনারেল ড.খন্দকার মহিদ উদ্দিন বিপিএম( বার)।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ তানজিল্লুর রহমান,জেলা কমিউনিটি পুুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব আবুল কালাম বাবলা,জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব ড:মনোয়ার হোসেন, পৌর কাউন্সিলর ও জেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদক জোৎন্সা আরা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ।

সভায় কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরও গতিশীল করতে সংশ্লিষ্টদের আহ্বান জানান প্রধান অতিথি খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ:মহিদ উদ্দিন বিপিএম-বার । অনুষ্ঠান শেষে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে কেক কাটেন অতিথিবৃন্দ।

পরে  শ্রেষ্ঠ সিপিও এবং শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্যকে ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আসাদুজ্জামান প্রমুখ। আলোচনা সভায় সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন, হেড কোয়াটার সার্কেল অতি : পুলিশ সুপার জিযাউর রহমান,দেবহাটা সার্কেলের সিনিযর সহকারী পুলিশ সুপার ইয়াছিন আলী,তালা সার্কেরের সিনিয়র সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির, ডিএসবির সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম,বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান,জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরী, সাতক্ষীরা থানার ওসি আসাদুজ্জামান, ট্রাফিক বিভাগের টিআই হারুনুর রশিদ সহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ গণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন