সাতক্ষীরায় পুলিশের সাথে এনকাউন্টারে আন্তজেলা ডাকাত এবং প্রফেশনাল কিলার জাকির নিহত

দ্বারা zime
০ মন্তব্য 461 দর্শন

 

সাতক্ষীরার মাটিয়াডাঙ্গায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে কুখ্যাত ডাকাত জাকির হোসেন নিহত হয়েছেন। পুলিশের তথ্য অনুযায়ী নিহত ব্যক্তি খুন ও ডাকাতির ১৩ মামলার আসামি।

বৃহস্পতিবার মধ্যরাতে বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে সাতক্ষীরা সদর উপজেলার মাটিয়াডাঙ্গা দামারপোতার মধ্যবর্তী স্থানে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি ও দুটি ছুরি জব্দ করা হয়।

এদিকে, এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
নিহত জাকির হোসেন মাটিয়াডাঙ্গা গ্রামের মৃত কেরামত আলীর ছেলে।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মিজানুর রহমান জানান, সদর উপজেলার দামারপোতা গ্রামের গণঘেরের সামনে ওয়াপদা রাস্তার উপর একদল ডাকাত বড় কোন অপরাধ সংগঠনের জন্য বৃহস্পতিবার মধ্য রাতে সমবেত হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ যৌথভাবে সেখানে অভিযান চালায়। এ সময় জাকির বাহিনীর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দু’ইপক্ষের গোলাগুলির মধ্যে আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য জাকির গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এ সময় তার অন্য সহযোগীরা পালিয়ে যায়।

পুলিশ পরিদর্শক আরও জানান,সে একজন আন্তজেলা ডাকাত এবং প্রফেশনাল কিলার। তার বিরুদ্ধে খুলনা-যশোর এবং সাতক্ষীরার বিভিন্ন থানায় আরও মামলা আছে বলে তথ্য পাওয়া যাচ্ছে। তার বিরুদ্ধে আব্দুর রশীদ হত্যা, চোরাচালান, ঘের দখল ও ডাকাতিসহ ১৩ টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি ও দুটি ছুরি জব্দ করা হয়েছে। এ ঘটনায় পুলিশের ৪ সদস্য আহত হয়েছেন বলে এই পুলিশ কর্মকর্তা আরো জানান।

সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান এবিষয়ে সাতক্ষীরা থানায় একটি হত্যা ও একটি অস্ত্র আইনে মামলা রুজুর প্রক্রিয়া চলছে।তিনি জানান নিহতের লাশ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেখানে আইনগত প্রকৃিয়া শেষে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন