সাতক্ষীরার দামারপোতায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে জাকির হোসেন নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ বলছেন, নিহত ব্যক্তি হত্যা ও ডাকাতিসহ ১৩ মামলার আসামি। বৃহস্পতিবার মধ্যরাতে সদর উপজেলার দামারপোতা এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এ ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি ও একটি ছুরি জব্দ করা হয়।এদিকে, এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত জাকির হোসেন মাটিয়াডাঙ্গা গ্রামের মৃত কেরামত আলীর ছেলে।

পুলিশের ভায্য,১ জানুয়ারি সাতক্ষীরা জেলায় পুলিশের বিশেষ অভিযান চলছে। অভিযানের অংশ হিসেবে টহল দেওয়ার সময় বৃহস্পতিবার রাতে পুলিশের একটি দল জানতে পারে একদল ডাকাত অস্ত্রসহ দামারপোতা এলাকায় অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে টহল দ্রুত ওই এলাকার যায়। এ সময় পুলিশের অবস্থান টের পেয়ে ডাকাত দল তাদের উপর গুলি চালায়। আত্মরক্ষতার্থে পুলিশও গুলি চালায়। একপর্যায়ে ডাকাত দল পালিয়ে গেলে দেখা যায় গুলিবিদ্ধ অবস্থায় একজন পড়ে রয়েছে। দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাহউদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, প্রাথমিকভাবে জানা গেছে তার বিরুদ্ধে চারটি হত্যা, দুইটি ডাকাতি, চারটি চাঁদাবাজিসহ ১৩টি মামলা রয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন