সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জাতীয় ভোটার দিবস-২০২০ উদযাপন

দ্বারা zime
০ মন্তব্য 385 দর্শন

 

ভোটার হয়ে ভোট দেব দেশ গড়ায় অংশ নেব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জাতীয় ভোটার দিবস-২০২০ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০২ মার্চ) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিস সাতক্ষীরার যৌথ আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে ব্যাণার প্লাকার্ড সহকারে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা স্থলে গিয়ে মিলিত হয়। পরে জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘ভোট একটি গুরুত্বপূর্ণ বিষয় ও পবিত্র আমানত। দেশের উন্নয়নে সকলকে জেনে শুনে ভোট প্রদান করা উচিত। সমাজে অনেক ব্যক্তি মিথ্যাচার করে মতের বিরুদ্ধে ভোট প্রদানে বার্ধ্য করে। ভোটার তৈরীর সময় ভোট প্রদান সম্পর্কে অবগত করা উচিত। বাংলাদেশের জন্ম ও স্বাধীনতার সঠিক ইতিহাস জেনে ভোট দিলে দেশের উন্নয়ন ও অগ্রগতি হবে।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান, স্থানীয় সরকার বিভাগ উপপরিচালক সাতক্ষীরা মোহাম্মদ হুসাইন শওকত, অতিরিক্ত পুলিশ সুপার( হেড কোয়ার্টার সার্কেল) মো:   জিয়াউর রহমান, জেলা নির্বাচন অফিসার মো. নাজমুল কবির প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাচন অফিসার সেখ শরিফুল ইসলাম।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন