সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন

দ্বারা zime
০ মন্তব্য 176 দর্শন

 

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস-২০২৩ উপলক্ষে  জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৬ মার্চ ২০২৩ খ্রিঃ তারিখে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস-২০২৩ উপলক্ষে সাতক্ষীরা জেলা স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশের জাতীয় পতাকা উত্তোলন, কবুতর অবমুক্ত ও আকাশে বেলুন-ফেস্টুন উড্ডয়ন করেন সাতক্ষীরা জেলার বিঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক  মোহাম্মদ হুমায়ুন কবির এবং জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম।

এ সময় আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা ১ আসনের সংসদ সদস্য  এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহ,বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ,  চাঁদ মোহাম্মদ আব্দুল আলীম আল রাজী,সিভিল সার্জন ডা: সবিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধাগণ সহ জেলার বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

প্যারেড অধিনায়ক পুলিশ পরিদর্শক (সশস্ত্র)  আব্দুল হক হাওলাদার এর নেতৃত্বে বাংলাদেশ পুলিশ, আনসার-ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, কারারক্ষী ও বিএনসিসি প্যারেডে অংশগ্রহন করে।

এসময়  পুলিশ সুপার ও  জেলা প্রশাসক, সাতক্ষীরা সালামি গ্রহণ করেন এবং অনুষ্ঠান শেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ কারী বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করেন।

স্টেডিয়ামের গ্যালারি তে বসে এসময় মনোরম  কুজকাওয়াজ উপভোগ করেন সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) সজীব খান,অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপারেশন) আতিকুল ইসলাম,

সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান,সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ জোহরা, দেবহাটা সার্কেল এএসপি এসএম জামিল আহমেদ,সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান, ট্রাফিকের টিআই প্রশাসন শ্যামল কুমার চৌধুরী,বিশেষ শাখার ডিআই-১ ইয়াছিন আলম চৌধুরী, ডিবির ওসি বাবলুর রহমান, সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (তদন্ত) নজরুল ইসলাম,

ডিবির পরিদর্শক তরিকুল ইসলাম সহ বিভিন্ন সহকারী বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা গ্যালারি তে বসে কুচকাওয়াজ উপভোগ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন