সাতক্ষীরায় রসুলপুর যুব সমিতির ক্লাব ভবন সংস্কার কাজের উদ্বোধন করলেন নাসিম ফারুক খান মিঠু

দ্বারা zime
০ মন্তব্য 255 দর্শন

 

 

মাহফিজুল আক্কাস:  সাতক্ষীরার রসুলপুর যুব সমিতির ক্লাব ভবন সংস্কার কাজের উদ্বোধন ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) বিকাল সাড়ে ০৪টায় রসুলপুর যুব সমিতির কার্যালয়ে রসুলপুর যুব সমিতির সভাপতি মেহেদী হাসানের সভাপতিত্বে রসুলপুর ক্লাব ভবন সংস্কার কাজের উদ্বোধন ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি ও সাতক্ষীরা পৌর মেয়র প্রার্থী নাছিম ফারুক খান মিঠু।

রসুলপুর যুব সমিতির ক্লাব ভবন সংস্কার কাজের উদ্বোধন ও দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রসুলপুর যুব সমিতির সহ-সভাপতি সৈয়দ আহম্মদ খান মনু, সাধারন সম্পাদক হাফিজুর রহমান খান বিটু, আতিকুর রহমান খান চট্টু, আলাউদ্দিন খান, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ মঈনুর আরেফিন মনি, সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান রতন, দপ্তর সম্পাদক শাহাবাজ আলী, সদস্য সাঈদ হাসান, মোজাফ্ফার হোসেন, কবির হোসেন, আলিম হাসান ও দিদারুল আলম খান জনি প্রমুখ।
প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি ও সাতক্ষীরা পৌর মেয়র প্রার্থী নাছিম ফারুক খান মিঠু। সাতক্ষীরা জেলা পরিষদ, রসুলপুর যুব সমিতি ও নাছিম ফারুক খান মিঠুর সহায়তায় ৫ লক্ষ টাকা ব্যয়ে রসুলপুর যুব সমিতির ক্লাব ভবন সংস্কার করে দ্বীতল ভবন নির্মিত হবে। দ্বিতীয় তলায় টেবিল টেনিস, কেরাম, দাবাসহ বিভিন্ন খেলার জন্য উন্মুক্ত থাকবে এবং নিচতলায় অফিস ও সভা কক্ষ তৈরী হবে। আলোচনা সভা শেষে রসুলপুর যুব সমিতির প্রয়াত সাবেক সভাপতি মিজানুর রহমান খান রবি’র রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রসুলপুর আহলে হাদিছ মসজিদের ইমাম মাওলানা শিমুল হোসেন। এসময় রসুলপুর যুব সমিতির নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন