সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ২ কেজি গাঁজা সহ আটক- ০২

দ্বারা zime
০ মন্তব্য 165 দর্শন

 

সাতক্ষীরা হতে গাঁজা সহ ০২ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প। র‌্যাব জানায়,গতকাল ০৩ সেপ্টেম্বর ২০২১ তারিখ আনুমানিক ১৯.০৫ ঘটিকার সময় র‌্যাব-৬, সাতক্ষীরা কোম্পানির একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন ব্রজ বাকসা বাজার এলাকায় কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে । উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আভিযানিক দলটি সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের ৫নং ওয়ার্ডস্থ এইচ.এম ব্রিক ফিল্ডের অফিসের সামনে অভিযান পরিচালনা করে আসামী ১। নাজমুল গাজী (৩৮), পিতা- মৃত সিরাজুল ইসলাম, মাতাঃ মঞ্জুয়ারা বেগম, সাং- কেরালকাতা, ২। মোঃ জহিরুল ইসলাম (৩৫), পিতাঃ তবিবার রহমান, মাতা- জীবননেছা বেগম, সাং- ঝাপাঘাটা, ওয়ার্ড নং- ০৮, ইউপিঃ ০৯ নং হেলাতলা, উভয় থানাঃ কলারোয়া, জেলাঃ সাতক্ষীরাদ্বয়কে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে গ্রেফতারকৃত আসাশদ্বিয়ের হেফাজত হতে ০২ (দুই) কেজি গাঁজা, ০৩টি সীমকার্ডসহ ০২টি মোবাইল এবং নগদ ৯৩০/-(নয়শত ত্রিশ) টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।

র‌্যাব-৬ সদর দপ্তর খুলনার মিডিয়া সেল জানায় গ্রেফতারকৃত আসামীদ্বয়কে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় হস্তান্তর করতঃ তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন