সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ০২টি পাইপগান ও ৩০টি ককটেল সহ আটক -০২

দ্বারা zime
০ মন্তব্য 438 দর্শন

 

র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ, ছিনতাইকারী, প্রতারক ও বিভিন্ন চাঞ্চল্যকর ঘটনার আসামী, গ্রেফতারসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায়  ২৮ নভেম্বর ২০২১ তারিখ ৫টা ২০ মিনিটের  সময় র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি চৌকশ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানাধীন বিষ্ণুপুর ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডস্থ ফরিদপুর গ্রাম এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশে অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আভিযানিক দলটি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানাধীন বিষ্ণুপুর ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডস্থ ফরিদপুর গ্রামে জনৈক হাবিবুর রহমান মোড়লের মুরগির ফার্মের সামনে পুকুর পাড় সংলগ্ন বাঁশ ঝাড়ের নিচে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামী ১। মোঃ আব্দুল মজিদ (৪০), পিতা- আতিয়ার রহমান ফকির, মাতা- জরিনা বেগম, সাং-চাঁচাই, ওয়ার্ড নং-০২, ইউপিঃ বিষ্ণুপুর, ২। মোঃ মুছা সরদার (৫৮), পিতা- মৃত মজিবর সরদার, মাতা- মৃত. আমেনা বেগম, সাং-ফরিদপুর, ওয়ার্ড নং-০৫, ইউপি- বিষ্ণুপুর, উভয় থানা- কালিগঞ্জ, জেলাঃ সাতক্ষীরাদ্বয়কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে দেশীয় তৈরী ০২টি পাইপগান, ৩০টি ককটেল সাদৃশ্য বিস্ফোরক ও নগদ টাকা ও মোবাইল উদ্ধার পূর্বক জব্দ করে।

র‌্যাব-৬ খুলনা সদর দপ্তরের মিডিয়া সেল জানায়, গ্রেফতারকৃত আসামীদ্বয়কে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানায় হস্তান্তর করতঃ তাদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা রুজু করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন