সাতক্ষীরায় র‌্যাব-৬ এর অভিযানে ওয়ান শুটারগান সহ আটক -১

দ্বারা zime
০ মন্তব্য 318 দর্শন

 

সাতক্ষীরা হতে একটি ওয়ান শুটারগানসহ ০১ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ, ছিনতাইকারী, প্রতারক, ও বিভিন্ন চাঞ্চল্যকর ঘটনার আসামী, গ্রেফতারসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত ১০ নভেম্বর ২০২১ তারিখ র‌্যাব-৬, সাতক্ষীরা কোম্পানির একটি আভিযানিক দল সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন সাতক্ষীরা টু কলারোয়া গামী মহা সড়কের গোপীনাথপুর বৈদ্যুতিক উপকেন্দ্র (কলারোয়া-১) এর সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট অভিযান পরিচালনা করাকালীন রাত অনুমান ২১.৩০ ঘটিকায় আসামী ১। খন্দকার জামিনুল হক টুটুল (৪০), পিতাঃ খন্দকার ফজলুল হক, মাতা-মোছাঃ মেরিনা, সাং-দরগাপুর, ওয়ার্ড নং-০৮, ইউনিয়নঃ দরগাপুর, থানাঃ আশাশুনি, জেলাঃ সাতক্ষীরাকে আটক করে। উপস্থিত সাক্ষিদের সামনে গ্রেফতারকৃত আসামী খন্দকার জামিনুল হক টুটুল (৪০) এর হেফাজত হতে ০১টি ওয়ান শুটারগান ও ০১টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করে।

র‌্যাব-৬ খুলনা সদর দপ্তরের মিডিয়া সেল জানায়,  গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় হস্তান্তর করতঃ তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন