সাতক্ষীরা মেডিকেলে আবার’ও ৭টি বেড প্রদান করলেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু

দ্বারা zime
০ মন্তব্য 156 দর্শন

 

সাতক্ষীরায় করোনায় আক্রান্ত রোগীদের সুচিকিৎসা ও সেবা প্রদানের লক্ষে জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু’র উদ্যোগে মেডিকেল কলেজ হাসপাতালে আবারও ৭টি উন্নত মানের বেড প্রদান করা হয়েছে।

বুধবার ( ১৪ জুলাই) সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজের তত্তাবধায়ক ডা: কুদরত ই খুদার কাছে এসকল বেড হস্তান্তর করাহয়।

বেড হস্তান্তর কালে সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সহ-সভাপতি ও সদর উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক এহসান বাহার বুলবুল, আশরাফুল করিম (ধনী), গাজী বিপ্লব সহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু
সাংবাদিকদের বলেন, জেলা ব্যাপি করোনা ভাইরাস ভয়াবহ আকার ধারন করেছে। করোনা চিকিৎসার জন্য মেডিকেল কলেজ হাসপাতাল কে সম্পূর্ণ করোনা ডেডিকেটেট হাসপাতালে পরিনত করা হয়েছে। কিন্তু রোগী বৃদ্ধি হওয়ায় বেড এবং সরঞ্জামের সংকটে চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে। রোগিদের কথা চিন্তা করে হারুন পরিবার নিউইয়র্কের সার্বিক সহযোগীতায় ৭টি উন্নতমানের বেড কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেছি।

বেড পাওয়ার কথা জানিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজের তত্তাবধায়ক ডা: কুদরত ই খুদা বলেন, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু করোনার সংক্রমণের শুরু থেকেই রোগীদের চিকিৎসাসেবা শতভাগ নিশ্চিতকরণে বিভিন্ন ব্যক্তিদের সহযোগীতায় চিকিৎসা সামগ্রী সহায়তা করে আসছেন। করোনা রোগীদের সহযোগিতার জন্য সদর উপজেলা চেয়ারম্যানসহ হারুন পরিবার নিউইয়র্কের প্রতি ধন্যবাদ জ্ঞাপণ করছি। তারা যেভাবে সাতক্ষীরার মানুষের সেবায় এগিয়ে এসেছেন সেটা চিরস্মরণীয় হয়ে থাকবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন