সাতক্ষীরা জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 66 দর্শন

 

সাতক্ষীরা জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  হয়েছে।আজ  ১০ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক  মোহাম্মদ হুমায়ুন কবির এঁর সভাপতিত্বে জেলা আইন-শৃঙ্খলা বিষয়ক কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির সহ-সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী। সভায় পুলিশ সুপার  অত্র জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন এবং অপরাধ দমনে সকলের সহযোগিতা কামনা করেন।

জেলা আইন-শৃঙ্খলা বিষয়ক কমিটির মাসিক সভায় সম্পত্তি সংক্রান্ত অপরাধ নিয়ন্ত্রণ, সন্ত্রাস ও নাশকতামূলক কার্যক্রম পর্যালোচনা, মাদকদ্রব্য ও চোরাচালান নিরোধ, অনিষ্পন্ন চোরাচালান মামলার নিষ্পত্তি ত্বরান্বিতকরণ, সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ, মানব পাচার প্রতিরোধ, শিক্ষা প্রতিষ্ঠানের শৃঙ্খলা, সড়কের শৃঙ্খলা, ফুটপাত হকারমুক্ত ও দখলমুক্ত ইত্যাদি বিষয়ের উপর বিস্তারিত আলোচনা হয়।

এ সময় পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রস্তুতিমূলক সভা,১৭ ই মার্চ ২০২৪ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা,২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন সদর আসনের সংসদ সদস্য শেখ আশরাফুজ্জামান আশু,সংসদ সদস্য (সংরক্ষিত মহিলা আসন), লাইলা পারভীন সেজুঁতি, সহ  জেলা পুলিশ ও জেলা প্রশাসনের বিভিন্ন পদমর্যাদার  কর্মকর্তাগণ,জেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন