শ্রদ্ধা আর ভালোবাসায় সাতক্ষীরায় পুলিশ মেমোরিয়াল ডে উদযাপিত

দ্বারা zime
০ মন্তব্য 59 দর্শন

 

কর্তব্যের তরে,করে গেলে যারা আত্মবলিদান-প্রতিক্ষণে স্মরি,রাখিব ধরি, তোমাদের সম্মান” স্লোগানকে সামনে রেখে আজ  ৯ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখে সাতক্ষীরা জেলা পুলিশ লাইন্সে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে “পুলিশ মেমোরিয়াল ডে”২০২৪ পালিত হয়েছে।পুলিশ মেমোরিয়াল ডে-২৪  উপলক্ষে সাতক্ষীরা জেলা পুলিশ লাইন্স মাঠে নির্মিত অস্থায়ী স্মৃতিস্তম্ভে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকীর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, সাতক্ষীরা মোহাম্মদ বেলায়েত হোসেন সহ সিআইডি, সাতক্ষীরা এবং র‌্যা‌পিড এ্যাকশন ব্যাটালিয়ন,সাতক্ষীরা পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

পুষ্পস্তবক অর্পণ শেষে উপস্থিত সকলে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের সম্মানে অস্থায়ী স্মৃতিস্তম্ভের কাছে ১ মিনিট নিরবতা পালন এবং তাদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করেন।

পরে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী। তিনি কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের সমস্যার কথা মনোযোগ সহকারে শুনেন এবং আইনানুগ বিষয়গুলো দ্রুত সমাধান করার প্রতিশ্রুতি দেন। সবশেষে পুলিশ সুপার, সাতক্ষীরা জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গের হাতে জেলা পুলিশ,সাতক্ষীরার পক্ষ থেকে নগদ অর্থ ও শুভেচ্ছা উপহার তুলে দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  মোঃ সজীব খান (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত),অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্)  মোঃ আমিনুর রহমান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত),অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আতিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)মীর আসাদুজ্জামান,বিপিএম, সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল) মোঃ সাজ্জাদ হোসেন,ট্রাফিক পুলিশের টিআই প্রশাসন শ্যামল কুমার চৌধুরী, সাতক্ষীরা থানার ওসি মো: মহিদুল ইসলাম,বিশেষ শাখার ডিআইওয়ান ইয়াছিন আলম চৌধুরী,ডিবির ওসি তারেক ফয়সাল ইবনে আজিজ সহ জেলার সকল পদমর্যাদার পুলিশ অফিসার-ফোর্স ও কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন