সাতক্ষীরা জেলা চিংড়ি পোনা ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে করোনা’র প্রাদূর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ

দ্বারা zime
০ মন্তব্য 330 দর্শন

 

সাতক্ষীরা জেলা চিংড়ি পোনা ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে করোনা’র প্রাদূর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ!!

‘সচেতনতায় পারে করোনা করোনা ভাইরাস রোধ করতে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা জেলা চিংড়ি পোনা ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯)’র প্রাদূর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে অস্থায়ী চিংড়ি পোনা বিক্রয় কেন্দ্রে প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯)’র প্রাদূর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের হাতে এ উপহার সামগ্রী তুলে দেন জেলা চিংড়ি পোনা ব্যবসায়ী সমিতির সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলা ও সাধারণ সম্পাদক বিশ^নাথ ঘোষ। করোনা ভাইরাস’র প্রভাবে দীর্ঘদিন মানুষ গৃহবন্দী ও কর্মহীন হয়ে পড়েছে। সাতক্ষীরা জেলা চিংড়ি পোনা ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে উপহার সামগ্রী যেন তাদের মাঝে ঈদের আনন্দ’র বহিপ্রকাশ। সাতক্ষীরা জেলা চিংড়ি পোনা ব্যবসায়ী সমিতির এ মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছে সাতক্ষীরার সচেতন মহল। তাদের মত জেলার সকল সংগঠন যদি করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়াতো তাহলে করোনা ভাইরাস সংক্রমণ রোধে মানুষকে দ্রুত ঘরমুখি করা সম্ভব হত। মানবতার এ দৃষ্ট্রান্ত স্থাপনে সাতক্ষীরা জেলা চিংড়ি পোনা ব্যবসায়ী সমিতি চিরদিন মানুষের অন্তরে থাকবে। সরকারি নির্দেশনা সামাজিক দূরত্ব বজায় রেখে উপহার সামগ্রী বিতরণ করা হয়। সাতক্ষীরা জেলা চিংড়ি পোনা ব্যবসায়ী সমিতির এ উদ্যোগ অন্যান্যদেরকে ও করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দঁড়াতে উৎসাহ ও অনুপ্রেরণা যোগাবে। এসময় সাতক্ষীরা জেলা চিংড়ি পোনা ব্যবসায়ী সমিতির কার্যকরী পরিষদের সদস্য ও সমিতির সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন