জেলা পুলিশের গৃহীত নিরাপত্তা পরিকল্পনার ডকুমেন্টারি পর্যবেক্ষণ করলেন র‌্যাব প্রধান ও এসবি প্রধান

দ্বারা zime
০ মন্তব্য 409 দর্শন

 

ভারত সরকারের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর ২৭ মার্চ ২০২১ খ্রিঃ তারিখ সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার যশোরেশ্বরী মন্দিরে আগমন উপলক্ষে মন্দির ও হেলিপ্যাড এলাকার সার্বিক নিরাপত্তা এবং এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করেছেন র‌্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম, পিপিএম ও স্পেশাল ব্রাঞ্চের প্রধান অতিরিক্ত আইজিপি মো:মনিরুল ইসলাম বিপিএম-বার, পিপিএম-বার।

আজ ১৫ মার্চ ২০২১ খ্রিষ্টাব্দ রোজ সোমবার শ্যামনগর থানার যশোরেশ্বরী মন্দিরে এলাকা পরিদর্শনে আসলে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন ও স্পেশাল ব্রাঞ্চের প্রধান মনিরুল ইসলাম কে ফুলেল শুভেচ্ছা জানান।

পরিদর্শনকালে এসময় আরো উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকার ডিআইজি (অপারেশন) এম খুরশীদ হোসেন বিপিএম(বার),পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো:আফজাল হোসেন,কালিগজ্ঞ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার এমএন মোহাইমিনুল রশীদ,শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন, কালিগঞ্জ থানার ওসি দেলোয়ার হোসেন শ্যামনগর থানার ওসি আলহাজ্জ নাজমুল হুদা সহ সাতক্ষীরা র‌্যাব-৬ এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এসময় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) ঢাকা থেকে আগত কর্মকর্তা বৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানানো সহ মন্দির ও হেলিপ্যাড এলাকার নিরাপত্তা ও আইন শৃঙ্খলা রক্ষায় সাতক্ষীরা জেলা পুলিশের গৃহীত নিরাপত্তা পরিকল্পনা সম্পর্কে আগত কর্তকর্তাদের মাঝে ডকুমেন্টারি প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করেন।

পরে অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন  ও স্পেশাল ব্রাঞ্চের প্রধান অতিরিক্ত আইজিপি মো:মনিরুল ইসলাম সাংবাদিকদের সাথে সার্বক  নিরাপর্ত্তা ও আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ে ব্রিফিং করেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন