সাতক্ষীরা জেলা পুলিশের নিয়োগ সংক্রান্ত তৃতীয় দিনের ইভেন্ট অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 57 দর্শন

 

সেবার ব্রতে চাকরি” এই শ্লোগানে বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা জানুয়ারী-২০২৪ উপলক্ষ্যে সাতক্ষীরা জেলায় নিয়োগ সংক্রান্ত তৃতীয় দিনের কার্যক্রম সম্পন্ন হয়েছে।

আজ ১৮ই ফেব্রুয়ারী ২০২৪ খ্রিষ্টাব্দ রোজ রবিবার সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ সংক্রান্ত তৃতীয় দিনের কার্যক্রম Physical Endurance Test (PET)- এর প্রথম ইভেন্ট ১৬০০ মিটার(পুরুষ) / ১০০০ মিটার(নারী) দৌড়, দ্বিতীয় ইভেন্ট ড্রাগিং এবং তৃতীয় ইভেন্ট রোপ ক্লাইম্বিং প্রক্রিয়া সম্পন্ন করা হয়।

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার ও নিয়োগ বোর্ডের সভাপতি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী উপস্থিত থেকে নিয়োগ কার্যক্রম পরিচালনা করেন।


এসময় নিয়োগ বোর্ডের সম্মানিত সদস্য নুর-ই-আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), যশোর ও  মীর আবিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ঝিনাইদহ সার্কেল), ঝিনাইদহ; পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক মনোনীত  শফিকুল ইসলাম, পুলিশ সুপার, এমআরটি পুলিশ, ঢাকা ও মোহাম্মদ রেজা সরোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা উপস্থিত ছিলেন।

নিয়োগ বোর্ডে সহযোগিতা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মো:সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)  ডা: মোঃ সুমন হোসেন, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, সাতক্ষীরা, ও  ডাঃ ফাতেমা ফারহানা,মেডিকেল অফিসার,বহেরা উপ-স্বাস্থ্যকেন্দ্র,দেবহাটা ,সাতক্ষীরা।

প্রার্থীদের তৃতীয় দিনের সকল ইভেন্টের কার্যক্রম শেষে সাতক্ষীরার পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান  তৃতীয় দিনে নির্বাচিত প্রার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং নিয়োগ সংক্রান্ত কার্যক্রম স্বচ্ছ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করা হবে বলে আবারো অঙ্গিকার ব্যক্ত করেন।

সেই সাথে কেউ যেন প্রতারণার ফাঁদে পা দিয়ে আর্থিক লেনদেন না করে সে বিষয়ে সতর্ক করেন পুলিশ সুপার। তিনি আরো বলেন, কোনরকম আর্থিক লেনদেন কিংবা অন্য কোন উপায়ে এই চাকরি পাওয়ার কোন সুযোগ নেই, চাকরি হবে সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে।পুলিশ সুপার  আগামী ০৬/০৩/২০২৪খ্রিঃ লিখিত পরীক্ষার জন্য ভালোভাবে প্রস্তুতি নিয়ে অংশগ্রহণের জন্য উত্তীর্ণ প্রার্থীদের নির্ধারিত সময় উপস্থিত থাকার নির্দেশনা প্রদান করেন।

– প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন