সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানের বিদায়ী সংবর্ধনা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 363 দর্শন

 

আমরা একত্রে কাজ করার স্মৃতিকে লালন করি”এই শ্লোগান কে সামনে রেথে  সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।গতকাল বিকালে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে বিদায়ী অতিথি সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান কে বিদাায়ী সংবর্ধনা জানান পুলিশ সুপার মোহাস্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার। 

সুনাম ও দক্ষতার সাথে সাতক্ষীরার বিচার বিভাগের নেতৃত্ব প্রদান করার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। স্মৃতি স্মারক ও ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বিদায়ী অতিথিকে সম্মান জ্ঞাপন করা হয়।

অনুষ্ঠানে সম্মানিত বিদায়ী অতিথির পরিবারের সদস্যবৃন্দ, সাতক্ষীরা বিচার বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ সজীব খান,অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপারেশন কনক কুমার দাস,সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান  উপস্থিত ছিলেন।

প্রাসংঙ্গত : সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান  শরীয়তপুরের বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ হিসেবে বদলি কারনে জনিত কারনে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে এ সন্মান জনক  বিদায় সংবর্ধনা।প্রদান করা হয়।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন