সাতক্ষীরা ডিবি পুলিশের অভিযানে চেতনা নাশক ও চাকু সহ দুই ছিনতাইকারী আটক

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 555 দর্শন

 

সাতক্ষীরা ডিবি পুলিশ অভিযান চালিয়ে চেতনা নাশক স্প্রে ও  চাকু সহ দুই ছিনতাই কারীকে আটক করেছে। আটককৃত দের নাম হাবিবুর রহমান ওরফে বাবু (২৬)।সে গোপালগজ্ঞের কোটালি পাড়ার মিন উদ্দিন শেখের ছেলে। অপর আসামী হিমালয় মোড়ল (২৫)  সে শ্যামনগরের পিতা মৃত কুমারেশ মোড়লের ছেলে।

ডিবি পুলিশ জানায়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক আসন্ন ঈদুল ফিতর কে কেন্দ্র করে সাতক্ষীরা জেলা ডিবি পুলিশ শহরের বিভিন্ন শফিং মল সহ গুরুত্বপূর্ণ স্থানে নিরাপর্ত্তা টহল জোরদার করেছে অঞ্জান পাটি মলম পাটি গ্রেপ্তার করার জন্যা। এর ধারাবাহিতায় গোপন সংবাগের ভিত্তিতে ডিবির ওসি বাবুল আক্তারের নেতৃত্বে এস আই শিমুল হালদার , এএসআই মোঃ মাজেদুল ইসলাম সহ ডিবি সাতক্ষীরার একটি চৌকস টিম  গতকাল রাতে শহরের খুলনা রোড মোড়ে সদর হসপিটালের সামনের গলিতে অভিযান চালিয়ে হাবিবুর রহমান ওরফে বাবু (২৬) ও হিমালয় মোড়ল (২৫) কে আটক করতে সক্ষম হয়।

ডিবির অফিসার ইনচার্জ বাবুল আক্তার আটকের বিষয়টি নিশ্চিত করে আপডেট সাতক্ষীরা কে জানান,আটককৃতের নিকট থেকে দুইটি ড্রেগার বা ফোল্ডিং চাকু ও দুই বোতল চেতনা নাশক স্প্রে,লাল টেপ জব্দ করা হয়েছে।তিনি জানান,তারা শহরের বিভিন্ন স্থানে সুযোগ বুঝেই ছিনতাই -চুরি ও মানুষ কে চেতনা নাশক স্প্রে মেরে অঞ্জান করে টাকা পয়সা লুট করে নেয়। ওসি ডিবি বাবুল আক্তার আরো জানান,আটককৃতের নামে ডিবি পুলিশ সাতক্ষীরা থানায় মামলা দায়ের পুর্বক তাদের কে বিঞ্জ আদালহে সোপর্দ করা হয়েছে।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন