সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদ কে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন

দ্বারা zime
০ মন্তব্য 280 দর্শন

 

সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ কে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। বৃহস্পতিবার সকালে সেনা প্রধান সাতক্ষীরা সার্কিট হাউজে পৌছালে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদ কে ফুলেল শুভেচ্ছা জানান।


হেলিকপ্টারে করে সাতক্ষীরা স্টেডিয়ামে অবতরণের পর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় তিনি প্রথমে জেলা সার্কিট হাউসে সেনাবাহিনীর প্রধান প্রকৌশলী, জেলা প্রশাসক, পুলিশ সুপার, পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলীসহ সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় করেন।

পরে হেলিকপ্টারে করে বেড়িবাঁধের ভাঙন এলাকা পরিদর্শন করেন তিনি।

সেনাপ্রধান বলেন, “যেকোনো দুর্যোগ মোকাবিলায় দেশকে সেবা দিতে সেনাবাহিনী সম্পূর্ণ প্রস্তুত। দেশের প্রয়োজনে সেনাবাহিনী বেড়িবাঁধ নির্মাণসহ যেকোনো কাজ করবে।

“বড় বড় ড্রেজিংয়ের কাজ, চট্রগ্রামের জলাবদ্ধতার মেগা প্রজেক্ট সেনাবাহিনী করছে। সিরাজগঞ্জ ও জামালপুরে বাঁধ রক্ষার কাজ সেনাবাহিনী সফলভাবে করছে। উপকূলীয় এলাকায় বেড়িবাঁধ নির্মাণের কাজ সেনাবাহিনীর দায়িত্বে দিলে আগ্রহসহকারে সেনাবাহিনী করবে।”

আজিজ বলেন, “সুপেয় পানিসংকটে সহায়তা করতে প্রস্তুত আছে সেনাবাহিনী। সংশ্নিষ্টরা চাইলে ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট সরবরাহ করা হবে। এছাড়া ঘর নির্মাণসহ খাদ্যসহায়তাও দিয়ে যাচ্ছেন সেনাসদস্যরা।

“জাতীয় যেকোনো কাজে আমরা হ্যাঁ বলি। সেনাবাহিনীর ওপর জনগণের ও সরকারের আস্থা আছে। তাই আমরা গর্বের সঙ্গে সরকারের দেওয়া নির্দেশনামত বিশেষ পরিস্থিতিতে কাজ করে যাচ্ছি।”

তিনি বলেন, “দুর্যোগের সময় সেনাবাহিনী উপদ্রুত এলাকায় চিকিৎসাসেবা দিয়ে আসছে। এবার জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী গর্ভবতী মহিলাদের চিকিৎসাসেবার কাজ হাতে নিয়েছে।

“দেশের বিভিন্ন জেলায় গতকাল থেকে চিকিৎসার পাশাপাশি ওষুধ বিতরণ করা হচ্ছে। এছাড়া মাসব্যাপী গর্ভবতী নারীদের চিকিৎসাসেবা দেবেন মেডিকেল কোরের সদস্যরা।”

করোনাভাইরাস সম্পর্কে সেনাপ্রধান বলেন, “করোনাভাইরাস প্রতিরোধ আর বলে বলে হবে না। সচেতনতা আপনাকে-আমাকে নিতে হবে।”

মতবিনিময় সভা শেষে সেনাপ্রধান জেলার ক্ষতিগ্রস্ত এলাকা দেখতে হেলিকপ্টারে করে আশাশুনি ও কয়রা যান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন