সাতক্ষীরা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 139 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশের  মাসিক অপরাধ পর্যালোচনা সভা মার্চ/২০২৩ খ্রিঃ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৬ এপ্রিল ২০২৩ খ্রিঃ তারিখে মার্চ/২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান পিপিএম।

অপরাধ পর্যালোচনা সভায় সাতক্ষীরা জেলার অপরাধ পরিসংখ্যান,আইন-শৃঙ্খলা পরিস্থিতি,মামলা রুজু ও নিষ্পত্তি,গুরুত্বপূর্ণ মামলা সমূহের তদন্তের অগ্রগতি, ওয়ারেন্ট ও সমন তামিল,আলামত ও অপমৃত্যু মামলার দ্রুত নিষ্পত্তি, ট্রাফিক আইনের প্র‍য়োগ ইত্যাদি বিষয় আলোচনা করা হয়।

জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গোয়েন্দা নজরদারির উপর জোর দিয়ে আগাম তথ্য সংগ্রহের প্রতি গুরুত্বারোপ করেন।জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে সকল সার্কেল অফিসার ও থানার অফিসার ইনচার্জদের পুলিশ সুপার  বিট পুলিশিং কার্যক্রম এবং নিয়মিত মাদক ও সন্ত্রাস বিরোধী মিটিং করাসহ বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।
অদ্যকার অপরাধ সভায় পবিত্র মাহে রমজানের ইফতার মাহফিলের মধ্য দিয়ে সমাপ্তি হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন মোঃ সজীব খান,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মীর আসাদুজ্জামান,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃআমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ সার্কেল), এস.এম জামিল আহমেদ, সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) মোঃ সাজ্জাদ হোসেন, সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল),শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার, এম,জে সোহেল,সাতক্ষীরা সহ সকল থানার অফিসার ইনচার্জ ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন