হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ দারোগা হলেন এসআই মানিক সাহা

দ্বারা zime
০ মন্তব্য 470 দর্শন

 

হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল  ০৬ এপ্রিল ২০২৩ খ্রিস্টাব্দ তারিখ ১০:০০ ঘটিকায় পুলিশ লাইন্স ড্রিল শেডে হবিগঞ্জ জেলার বিভিন্ন ইউনিট ইনচার্জ, অফিসার ও ফোর্সদের অংশ গ্রহণে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন হবি গজ্ঞ জেলা পুলিশ সুপার এসএম মুরাদ আলী।

উক্ত কল্যাণ সভার শুরুতে অত্র জেলার সদর কোর্টে কর্মরত এএসআই (নিরস্ত্র)/মোঃ সারোয়ার আলম, বাহুবল মডেল থানায় কর্মরত কনস্টেবল/মোঃ আশিকুর রহমান ও আজমিরীগঞ্জ থানায় কর্মরত কনস্টেবল/মোঃ আমীর হামজার অকাল মৃত্যুতে বিদেহী আত্মার শান্তি কামনায় মোনাজাত ও এক মিনিট নিরবতা পালন করা হয়।পরে তিনি অত্র জেলার সকল অফিসার ও ফোর্সের সার্বিক কল্যাণ নিশ্চিতকরণ ও তাদের বিভিন্ন সুবিধা, অসুবিধার কথা শুনেন।

সভা শেষে জেলার অফিসার ও ফোর্সদের বিভিন্ন কৃতিত্বপূর্ণ কাজের জন্য পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার হিসেবে  পুলিশ সুপার  অফিসার ও ফোর্সের হাতে নগদ অর্থ, ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন। এছাড়াও তিনি পুরস্কারের অভিন্ন মানদন্ড অনুযায়ী জেলার শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কৃত ও ক্রেস্ট প্রদান করেন।এর মধ্যে অপরাধ দমনে বিশেষ ভূমিকা রাখায় জেলার শ্রেষ্ঠ এসআই হিসচবে পুলিশ সুপারের নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেন হবিগঞ্জে থানার সাব-ইন্সপেক্টর মানিক সাহা।

এরপর ১২ :৩০ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলণ কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় অংশ গ্রহণ করেন।

উক্ত মাসিক কল্যাণ ও অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন  শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), হবিগঞ্জ, মোঃ শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), হবিগঞ্জ,  পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ,  মোঃ খলিলুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ,  আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল), হবিগঞ্জ,  নির্মলেন্দু চক্রবর্তী, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল), হবিগঞ্জ,  ডাঃ প্রসূন কান্তি দেব, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, হবিগঞ্জ সহ হবিগঞ্জ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন