সাতক্ষীরা জেলা পুলিশ সুপার এর সাথে অনুর্ধ-১৪ মহিলা জেএফএ কাপ চ্যাম্পিয়ন দলের সৌজন্য সাক্ষৎ

দ্বারা zime
০ মন্তব্য 201 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশা: সাতক্ষীরা জেলা পুলিশ সুপার ও জেলা ফুটবল এসোসিয়শনের উপদেষ্টা মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এর সাথে জেএফএ কাপ ফুটবল অনুর্ধ-১৪ (মহিলা) চ্যাম্পিয়শীপের চ্যাম্পিয়ন সাতক্ষীরা জেলা দলের খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার), জেলা মহিলা ফুটবল দলের চেয়ারম্যান পৌরসভার মহিলা কাউন্সিলর ফারহা দিবা খান সাথি, টিম ম্যানেজার শেখ মাসুদ আলী, প্রশিক্ষক খন্দকার আরিফ হাসান প্রিন্স, ছট্টুসহ অনুর্ধ-১৪ মহিলা ফুটবল দলের জবা, চুমকি, নাসরিন, প্রতিমা, লিপিকা, রাজিয়া, হাসি, তিন্নি, অন্তিকা, মুন্নি, রোজি, সুমাইয়া, রেহানা, রাফিজা প্রমুখ।

এসময়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম( বার) জেএফএ কাপ চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের অভিনন্দন জানান এবং শুভ কামনা করেন। আগামীতে আজকের এই ক্ষুদে খেলোয়াড়ারা আরো বড় বড় আসরের প্রতিযোগিতায় অংশ গ্রহল করে সাতক্ষীরা জেলার মুখ উজ্জ্বল করবে এমন মন্তব্য ও করেন তিনি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন