সাতক্ষীরা জেলা যুবলীগের উদ্যোগে ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 223 দর্শন

 

২০০৪  সালের ২১ শে আগষ্ট রক্তাক্ত বিভীষিকাময় দিনটির ১৬ বছরে পা রাখে গতকাল।কলঙ্কিত সেই দিনে নিহত সকল নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনায় গতকাল সাতক্ষীরা জেলা যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন-
সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সুযোগ্য সভাপতি মুনসুর আহম্মেদ।বিশেষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম।বিশেষ এই দোয়া মাহফিল এবং আলোচনা সভার সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহরুল হক নান্টু।

উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন জেলা যুবলীগের প্রাণ পুরুষ, যুব সমাজের নয়নের মণি জেলা যুবলীগের সিনিয়র সদস্য মীর মহিতুল আলম মহি।

তিনি তার বিশেষ বক্তৃতায় বলেন-” ২০০৪ সালের ২১আগষ্ট গ্রেনেড হামলা বিশ্ব রাজনৈতিক ইতিহাসের একটি কলঙ্কময় কালো দিন। মৃত্যু-ধ্বংস-রক্তস্রোতের নারকীয় গ্রেনেড হামলার ১৬তম বার্ষিকী আজ।বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ২০০৪ সালের এই দিনে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী’ সমাবেশে অকল্পনীয় এক নারকীয় গ্রেনেড হামলার ঘটনা বাংলাদেশে এক কলঙ্কময় অধ্যায়ের জন্ম দেয়।মূলত আওয়ামীলীগ-কে নেতৃত্ব শূন্য করতে বিএনপি জামায়াত সরকার এই ধ্বংসলীলা চালায়।
শুধু সাতক্ষীরা নয়,সারা বাংলাদেশে বিশেষ কর্মসূচীর মাধ্যমে এই দিনটিকে যথাযোগ্য মর্যাদায় পালন করার আহবান জানান- সাতক্ষীরা জেলা যুবলীগের আগামীর কর্ণধর মীর মহিতুল আলম মহি।তিনি রক্তাক্ত এবং কলঙ্কিত এই ২১আগষ্টের গ্রেনেড হামলায় নিহত সকল নেতাকর্মীদের রুহের মাগফেরাত
করেন।আল্লাহ যেন সকলকে জান্নাত নসীব করেন মহান আল্লাহর দরবারে এই বিশেষ ফরিয়াদের মাধ্যমে মীর মহিতুল আলম মহি তার গুরুত্বপূর্ণ বক্তব্য শেষ করেন।এছাড়াও স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ দিনটির তাৎপর্য নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন