সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ২৫ বোতল ফেন্সিডিল সহ আটক -১।।

দ্বারা zime
০ মন্তব্য 414 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে ২৫ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত মাদক ব্যবসায়ীর নাম আব্দুল জব্বার (৩২)। সে দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের নিশ্চিন্ত পুর গ্রামের আফসার গাজীর ছেলে।

সাতক্ষীরা থানা পুলিশের সূত্র জানায়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের তত্বাবধানে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সাতক্ষীরা থানার পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদ, সাব-ইন্সপেক্টর শরীফ এনামুল,সাব-ইন্সপেক্টর হাবিবুর রহমান, কনস্টেবল আশিক ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার বাশদহা ইউনিয়নের তালসারি বিলে অভিযান চালিয়ে মোঃ আব্দুল জব্বার (৩২) কে ২৫ বোতল ফেন্সিডিল সহ আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান প্রতিবেদক কে জানান, আটককৃত আসামির বিরুদ্ধে সাতক্ষীরা থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৪৫ তারিখ ১৫/১১/২০১৯ খ্রিস্টাব্দ। তিনি আরো জানান,ধৃত আসামি কে বিঞ্জ আদালতে সোপর্দ করা হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন