সাতক্ষীরা পৌর নির্বাচন : কাউন্সিলর পদে ৯টি ওয়ার্ডে আ’লীগ দলীয় সমর্থন চূড়ান্ত

দ্বারা zime
০ মন্তব্য 267 দর্শন

 

আলতাফ হোসেন বাবু:
২৫ জানুয়ারি সোমবার বেলা ১২টায় সাতক্ষীরা জেলা পরিষদ মিলনায়তনে ১৪ ফেব্রুয়ারি ২০২১ রবিবার সাতক্ষীরা পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত ৯টি ওয়ার্ডের কাউন্সিলরগণের বাছাই পক্রিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আলহাজ্ব নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় ৯টি ওয়ার্ড থেকে মোট ২২ জন কাউন্সিলর প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের নিকট দলীয় সমর্থন চেয়ে আবেদন করেন। উপস্থিত নেতৃবৃন্দ বিস্তারিত আলোচনা শেষে নিম্নলিখিত ওয়ার্ড ভিত্তিক বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থিত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হলো।

আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দীন, যুগ্ম সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, আইন সম্পাদক এড. ওসমান গণি, দপ্তর সম্পাদক শেখ হারুন অর রশিদ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি,

শিল্প ও বাণিজ্য সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রত্না, উপ-প্রচার সম্পাদক প্রভাষক প্রণব ঘোষ বাবলু, নির্বাহী সদস্য এস এম শওকত হোসেন, ফিরোজ আহমেদ, শেখ আব্দুর রশিদ, শাহাদত হোসেন, শেখ মনিরুল হোসেন মাসুম ও নাজমুন নাহার মুন্নি প্রমুখ।

সভায় ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের সুপারিশ ও প্রার্থীদের প্রাথমিক মতামতের ভিত্তিতে বাংলাদেশ আওয়ামীলীগের সমর্থিত কাউন্সিলরদের নামের তালিকা।

১নং ওয়ার্ডে মো: আব্দুস সেলিম, ২নং ওয়ার্ডে মহাজোটের প্রার্থী সৈয়দ মাহমুদ পাপা, ৩নং ওয়ার্ডের উন্মুক্ত ঘোষণায় শেখ আব্দুস সেলিম ও শেখ মুজিবুর রহমান, ৪নং ওয়ার্ডের উন্মুক্ত ঘোষণায় কাজী ফিরোজ হাসান ও শেখ আসাদ আহমেদ অনজু, ৫নং ওয়ার্ডের শেখ আনোয়ার হোসেন মিলন, ৬নং ওয়ার্ডের উন্মুক্ত ঘোষণা শেখ মারুফ আহমেদ ও শহীদুল ইসলাম, ৭নং ওয়ার্ডের শেখ জাহাঙ্গীর হোসেন কালু, ৮নং ওয়ার্ডের

মো: আনারুল ইসলাম রনি এবং ৯নং ওয়ার্ডের কোন প্রার্থীকে সমর্থন দেওয়া হয়নি। সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১,২ ও ৩নং ওয়ার্ডের জ্যোৎ¯œা আরা, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের অনীমা রানী মন্ডল এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের ফারহা দিবা খান সাথীকে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে সমর্থন করা হয়েছে।

জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে অন্যান্য সকল আবেদনকারী কাউন্সিলর প্রার্থীগণকে আগামী ২৬ জানুয়ারি ২০২১ তারিখ দলীয় সমর্থিত প্রার্থীদের বিজয়ীর লক্ষে স্ব স্ব উদ্যোগে মনোনয়ন প্রত্যাহার করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। (প্রেস বিজ্ঞপ্তি)





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন