সাতক্ষীরা প্রেসক্লাব বার্ষিক নির্বাচন ২০২২-২৩, তেরটি টি পদে ২৪ জন প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 285 দর্শন

 

মাহফিজুল আক্কাস: সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে শুক্রবার মনোনয়নপত্র প্রত্যাহেরর দিনে ১৯টি মনোনয়নপত্র প্রত্যাহার করায় ২৪জন প্রার্থীকে চূড়ান্ত ঘোষনা করেছে নির্বাচন কমিশন।
প্রধান নির্বাচন কমিশনার আব্দুল গফুর সরদার জানান, চূড়ান্ত প্রার্থীরা হলেন সভাপতি পদে এম কামরুজ্জামান ও জিএম নুর ইসলাম, সহ-সভাপতি পদে হাবিবুর রহমান ও জাহাঙ্গীর আলম কবির, সাধারণ সম্পাদক পদে মোহাম্মাদ আলী সুজন ও মোস্তাফিজুর রহমান উজ্জল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এম রফিক ও এসএম মহিদার রহমান, সাংগঠনিক সম্পাদক পদে মীর আবু বকর, আব্দুল আলিম, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জান্নাতুল ফেরদৌস ও এসএম আকরামুল ইসলাম, অর্থ সম্পাদক পদে মো: আবুল কালাম ও কাজী জামাল উদ্দীন মামুন, দপ্তর সম্পাদক পদে শহিদুল ইসলাম ও মাহফিজুল ইসলাম আককাজ, ও ৫টি নির্বাহী সদস্যের বিপরীতে মনিরুল ইসলাম মনি, ইয়ারব হোসেন, কামরুল হাসান, আবু তালেব মোল্যা, জিএম আদম শফিউল্লাহ, মাসুদুর জামান সুমন, মেহেদী আলী সুজয় ও ফয়জুল হক বাবু।
আগামী ২১ এপ্রিল ২০২২ তারিখ সকাল ৯ টা থেকে ২টা পর্যন্ত বিরতীহীনভাবে প্রেসক্লাবের হলরুমে ভোট গ্রহন চলবে বলে নির্বাচন কমিশন সূত্রে জানান হয়েছে। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচন কমিশনের সদস্য মো: জাকির হোসেন লস্কার শেলী ও খন্দকার আনিসুর রহমান উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন