সাতক্ষীরা মেডিকেল কলেজে নাভানা গ্রুপের সহযোগিতায় দুটি পোর্টেবল ভেন্টিলেটর হস্তান্তর

দ্বারা zime
০ মন্তব্য 179 দর্শন

 

মোস্তাফিজুর রহমান উজ্জল (সাতক্ষীরা করেসপন্ডেন্ট মাছরাঙা টেলিভিশন): করোনা আক্রান্ত রোগীদের ভেন্টিলেসন সুবিধা দেয়ার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুটি পোর্টেবল ভেন্টিলেটর প্রদান করা হয়েছে। নাভানা গ্রুপের সহযোগিতায় ও আমাদের সময় পত্রিকার কূটনৈতিক প্রতিবেদক আরিফুজ্জামান মামুনের উদ্যোগে সোমবার দুপুরে ভেন্টিলেটর দুটি হস্তান্তর করা হয়ে।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডা. রফিকুল ইসলামের অফিস কক্ষে হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. হাবিবুর রহমান, মেডিকেল কলেজের তত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম, মেডিকেল কলেজের সহযোগি অধ্যাপক ও মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডা. কাজী আরিফ আহমেদ, মেডিকেল অফিসার (আইসিইউ) ডা. ভবতোষ কুমার মন্ডল, সাতক্ষীরায় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জিএম নূর ইসলাম, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও মাছরাঙা টেলিভিশন, আমাদের সময় এর নিজস্ব প্রতিবেদক মোস্তাফিজুর রহমান উজ্জল, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলিমুর রহমান, কলারোয়া পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাকারিয়া প্রমূখ।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. হাবিবুর রহমান ভেন্টিলেটর দুটি গ্রহন করে বলেন, করোনা সংকটকালে সাতক্ষীরা মেডিকেল কলেজে চিকিৎসাধীন কোভিড-১৯ রোগীদের চিকিৎসার জন্য গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন