কর্মদক্ষতা দিয়ে আলো ছড়াচ্ছেন কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম (বার)

দ্বারা zime
০ মন্তব্য 187 দর্শন

 

কুষ্টিয়া জেলার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত  পিপিএম (বার) কুষ্টিয়া জেলায় যোগদানের পর থেকে লক্ষ্য করা যাচ্ছে তিনি একজন মানবিক,তীক্ষ্ম ও সুদৃষ্টি সম্পূর্ণ ব্যাক্তিত্ব একজন সাধারণ মানুষ হিসাবে পরিচিতি লাভ করে নিজ কর্ম দক্ষতা দিয়ে আলো ছড়াচ্ছেন।

কুষ্টিয়া জেলা বাসীর মানুষের মনে জায়গা করে নিয়েছেন কুষ্টিয়া জেলা পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত  । কুষ্টিয়া সাধারণ মানুষ যেমনটা আশা করেছিল ঠিক তেমনি ঘটে চলেছে ।তিনি আইনশৃঙ্খলা রক্ষায় তীক্ষ্ণ দৃষ্টি সম্পন্ন দক্ষ পুলিশ কর্মকর্তা হিসাবে সাধারণ মানুষের ভূয়সী প্রশংসা পেয়েছেন এবং এই যোগ্যতা নিজ কর্মগুনে পরিশ্রম মেধা সততা অতি মানবিক কাজের জন্য অর্জন করেছেন এই দক্ষ পুলিশ সুপার।

তিনি মিষ্টভাষী, সদালাপী, দায়িত্বশীল ও মানবিক হৃদয়ের অধিকারী ব্যক্তিত্ব। করোনা ভাইরাসকে ভয় না করে তিনি তার কর্মের দায়িত্ব পালন করে গেছেন । কুষ্টিয়া জেলায় খেটে খাওয়া মানুষের পাশে সব সময় তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। পুলিশ যে জনগণের প্রকৃত আস্থার বন্ধু তার প্রমান করে দেখিয়ে দিলেন। কুষ্টিয়া পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত  পিপিএম (বার) করোনা ভাইরাস প্রতিরোধ করতে  দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন । প্রতিনিয়ত করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের খোজ খবর নিচ্ছেন এবং করোনা আক্রান্ত পুলিশ সদস্যের জন্য পুষ্টিকর খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন।চলতি বৎসর রোয়ার সময় কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত রাস্তার ফকির – মিসকিন ও স্বল্প আয়ের মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। এছাড়া পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে তিনি গরীব ও অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

একদিকে এই পুলিশ কর্মকর্তা যেমন সাধারণ ও অসহায় মানুষের জন্য অতি মানবিক অন্যদিকে অপরাধী ও আইন শৃঙ্খলা বিনষ্টকারীদের জন্য অতি কঠোর একজন মানুষ,ফলে সাধারণ মানুষ যেমন উপকৃত হয়েছে অন্যদিকে অপরাধীদের জন্য অতি কঠোর হওয়ায় জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি অনেক উন্নয়ন ঘটেছে এই দক্ষ পুলিশ সুপারের সময়ে এই কারনেই ইতিমধ্যে তিনি জেলা বাসির আস্থা অর্জন করেছেন এবং ভবিষ্যতেও তার কর্মের মাধ্যমে সাধারণ জনগণের আস্থার প্রতিক হয়ে হৃদয়ে অসিন থাকবেন এটাই আশা করে কুষ্টিয়া জেলা বাসি ।

একাধিক সুত্র জানায় অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় খুলনা রেঞ্জ পুলিশের মাসিক ক্রাইম কনফারেন্সে কুষ্টিয়ার এসপি তানভীর আরাফাত পিপিএম (বার) পর পর তিন বার শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে খুলনা রেঞ্জ ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দিন বিপিএম (বার) এঁর নিকট থেকে সন্মাননা ক্রেস্ট অর্জন করেছেন।       





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন