সাফ নারী ফুটবল ডিফেন্ডার মাছুরা পারভীনকে সাতক্ষীরা জেলা পুলিশের বীরোচিত সংবর্ধনা প্রদান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 251 দর্শন

 

সাফ নারী ফুটবল-২০২২ এর চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের গর্বিত ডিফেন্ডার মাছুরা পারভীনকে সাতক্ষীরা জেলা পুলিশ কর্তৃক বীরোচিত সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার সাতক্ষীরা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স কক্ষে  সাফ নারী ফুটবল-২০২২ এর চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের গর্বিত ডিফেন্ডার সাতক্ষীরার কৃতী সন্তান মাছুরা পারভীনকে জেলা পুলিশের পক্ষ থেকে বীরোচিত সংবর্ধনা প্রদান করেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, বাংলার বাঘিনী মাছুরা পারভীনকে ফুলেল শুভেচ্ছাসহ ক্রেস্ট ও নগদ অর্থ উপহার হিসাবে প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় দলের কৃতি ফুটবলার মাসুরা পারভীনের গর্বিত পিতা  রজব আলী,  মোঃ সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মীর আসাদুজ্জামান,সদর উপজেলা চেয়ারম্যান আল হাজ্জ আসাদুজ্জামান বাবু,  বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ, ডিআইও-১,টিআই প্রশাসন শ্যামল কুমার চৌধুরী, সদর থানার ওসি স,ম কাইয়ুম, ওসি ডিবি, জেলা ক্রীড়া সংস্থা সাতক্ষীরা ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশন সাতক্ষীরার নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন