সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকার বিরোধী ব্যক্তব্য দেওয়ায় মাওলানা তরিকুল ইসলাম আটক

দ্বারা zime
০ মন্তব্য 497 দর্শন

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ও ইউটিউবে রাষ্ট্রবিরোধী উস্কানি মুলক ব্যক্তব্য প্রদান করার অপরাধে মাওলানা  তরিকুল ইসলাম(৩২) কে আটক করেছে সাতক্ষীরা থানা পুলিশ।আটককৃত তরিকুল ইসলাম সদর উপজেরার গদাঘাটা গ্রামের মাজেদ আলী গাজীর পুত্র।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত ওসি বাবুল আক্তার মঙ্গলবার বেলা ১১ টার দিকে এক প্রেস ব্রিফিয়ে এ তথ্য জানান। প্রেস ব্রিফিং বাবুল আক্তার জানান,মাওলানা তরিকুল ইসলাম জিহাদি নামক একটি ফেইজবুক ও ইউটিউব চ্যালেন থেকে অন লাইন প্লাটফর্মে তার সহযোগীদের নিয়ে বিভিন্ন প্রকার সরকার বিরোধী ভিডিও,উস্কানি মুলক ব্যক্তব্য, সাম্প্রদায়িক সম্পৃতি বিনষ্ট,ধর্মীয় মুল্যবোধে আঘাত ও আক্রমনাত্মক তথ্য উপাত্ত প্রদান করেছে।

বর্ণীত ঘটনার প্রেক্ষিতে বর্তমান গণতান্ত্রিক সরকার কে কটুক্তি ও রাষ্ট্রের প্রয়োজনীয়তার স্বার্থে আসামীকে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক  সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত ওসি বাবুল আক্তারের নেতৃত্বে সেকেন্ড অফিসার মজ্ঞুরুল হাসান,এসআই দেব কুমার সহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের  ভিত্তিতে গতকাল সদরের গদাঘাটা গ্রাম থেকে মাও তরিকুল কে আটক করতে সক্ষম হয়। প্রেস ব্রিফিং এ ভারপ্রাপ্ত ওসি আরো জানান,আটককৃত আসামীর নামে ইতিপূর্বে  সাতক্ষীরা থানার জিআর ১২৫/১৩,১২৬/১৩ এবং ১৪৬/১৩ মামলা রহিয়াছে। তিনি আরো জানান,আটককৃত আসামীর নামে সাতক্ষীরা থানার মামলা নাম্বার ৭০ তাং ২৯-১১-২০২১খ্রি:ধারা ২০১৮ সালের ডিজিটাল নিরাপর্ত্তা আইনের ২৫/২৮/৩১/৩৫ মামলা রুজু পুর্বক তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন