সিসি টিভি ক্যামেরার ফুটেজ দেখে পকেট ম্যাইর কে আটক করলো সাতক্ষীরা থানা পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 274 দর্শন

 

 

সিসি টিভি ক্যামেরার ফুটেজ দেখে পকেট ম্যাইর কে সনাক্ত করে আটক করলো সাতক্ষীরা থানা পুলিশ।
ঘটনা পৌসু দিনের।

খোরদেশ, পিতা -আরশাদ আলী মৌ তলা সদরদার পাড়া কালিগজ্ঞ, তিনি পৌসু দিন সকালে কেনা কাটা করার জন্য গিয়েছিলেন সাতক্ষীরা শহরের বড় বাজারস্থ মসল্যা ভান্ডারে।সেখানে কেনাকাটা করার এক পর্যায়ে খোরদেশের পাঞ্জাবির পকেটে থাকা ৩০ হাজার টাকা কৌশলে তুলে নেন পকেট ম্যাইর মিজানুর রহমান। পরে ভুক্তভোগী খোরশেদ সাতক্ষীরা থানায় একটি অভিযোগ দাখিল করলে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো:দেলোয়ার হুসেন বিষয়টি আমলে নিয়ে তদন্ত পূর্বক ব্যবস্থা নিতে বলেন এএসআই জামাল কে।
ওসির নির্দেশনা মোতাবেক এএসআই জামাল ঘটনাস্থলে গিয়ে আশেপাশের দোকানের সিসি টিভি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করেন। পরে সেই ফুটেজ নিয়ে এএসআই জামাল অভিযানে নামেন। শহরের বিভিন্ন স্থানে সেই চুরির ফুটেজ দেখিয়ে শুক্রবার বিকাল ৫ টার দিকে আলিপুর বাজার থেকে পকেট ম্যাইর মিজানুর রহমান কে আটক করতে সক্ষম হন।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার ওসি দেলোয়ার হুসেন জানান, ভুক্তভোগী খোরদেশ বাদী হয়ে মিজানুরের নামে সাতক্ষীরা থানায় একটি চুরির মামলা দায়ের করেছেন। তিনি আরো জানান আটককৃত মিজানুর একজন পটেক ম্যাইর ও চিহ্নিত চোর। তার নামে জেলার বিভিন্ন থানায় কমপক্ষে ৫ টি মামলা রয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন