সুন্দরবনে র‍্যাবের অভিযানে বিষ দিয়ে মাছ শিকার চক্রের ১২ জন আটক

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 229 দর্শন

 

সুন্দরবনের সংরক্ষিত এলাকায় অবৈধভাবে বিষ প্রয়োগে মাছ শিকারের সময় বিষ, নিষিদ্ধজালসহ ১২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৬।

শুক্রবার ( ৮ এ‌প্রিল) সদর কোম্পানী কমান্ডার অাল অাসাদ মোঃ মাহফুজুল ইসলামের (এস‌পি) উপ‌স্থিতিতে র‍্যাব-৬ অ‌ধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মোসতাক অাহমদ প্রেস ব্রিফিংয়ে জানান, ৮ এপ্রিল
মধ‍্যরাতে র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে মোংলা থানাধীন জাপসি নদী এলাকায় নিষিদ্ধ বিষ প্রয়োগের মাধ্যমে মাছ শিকারকালে চক্রের মূলহোতা সহ ১২ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো মোঃ সাদ্দাম বৈদ্য (২৭), মোঃ শফিকুল ইসলাম বৈদ্য (৩৮), মোঃ জাকির হোসেন (২৮), মোঃ খায়রুল মোড়ল (২৫), আঃ সালাম গাজী (৩৬), মোঃ বাচ্চু সানা(৩৫), মোঃ আবু সাইদ সরদার(৩০), মোঃ নাজমুল সরদার (২৮), মোঃ আবুল হোসেন গাজী (২৮), শাহজাহান শেখ (৪৫), মোঃ সালাম সানা(৩০), ইকরামুল সরদার (৩১)।


এসময় অভিযানকালে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত থেকে বিষ প্রয়োগ করে মাছ শিকারের কাজে ব্যবহৃত মাছ মারার বিষ-০৬ বোতল, জাল-০৪ টি, ইঞ্জিন বিহীন কাঠের নৌকা- ০৫ টি, বিষ প্রয়োগের মাধ্যমে শিকার করা ৪০০ কেজি মাছ, টর্চ লাইট ০৫টি উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মংলা থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‍্যাব।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন