স্বাস্থ্যবিধি মেনেই হৈমন্তিক দূর্গোৎসব উদযাপন করতে হবে: অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 158 দর্শন



 

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন বলেছেন,করোনা পরিস্থিতে স্বাস্থ্যবিধি মেনেই এবার হৈমন্তিক দূর্গোৎসব উদযাপন করতে হবে,প্রত্যেকটি পূজামণ্ডপের ডেকের সামনে সাবান-পানি/হ্যান্ড সেনিটাইজার রাখতে হবে,এক সাথে কুড়ি জনের বেশি মন্ডপে প্রবেশ করতে পারবেনা, সামাজিক দুরত্ব মেনে পূজামণ্ডপ দেখতে আসতে হবে,পূজা মন্ডপে কোনো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা যাবেনা,মাস্ক পরে পূজামন্ডপে প্রবেশ করতে হবে।

শুক্রবার সন্ধার পর থেকে রাত ১০ টা পর্যন্ত সাতক্ষীরা পুরাতন সাতক্ষীরার মায়েরবাড়ি পূজামণ্ডপ, নারিকেলতলা মোড়ের পূজামণ্ডপ, সুলতানপুর বড় বাজারস্থ পূজামণ্ডপ ও বাঁকালে অবস্থিত পূজামণ্ডপ পরিদর্শন শেষে এসব কথা বলেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন। সদর সার্কেল আরো বলেন,সাতক্ষীরা সদর উপজেলার ঝুুঁকিপূর্ণ পুজামন্ডপে নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রতীমা বিসর্জনের আগ পর্যন্ত প্রত্যেকটি ঝুুঁকিপূর্ণ পুজামন্ডপে দায়িত্ব পালন করবে সংশ্লিষ্ট এলাকার বিট পুলিশ অফিসার,গ্রাম পুলিশ ও আনসার বাহিনী।

পরিদর্শনকালে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো: আসাদুজ্জামান, সদর থানার ইন্সপেক্টর তদন্ত বুরহান উদ্দিন, ইটাগাছা ফাড়ির আইসি পরিদর্শক ফরিদ আহম্মেদ,  সদর ফাড়ির আইসি রবিণ চন্দ্র মন্ডল এসময় উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন