যশোর সদর উপজেলায় বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানদের হাতে স্মার্ট কার্ড তুলে দিয়েছেন উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার!!

দ্বারা zime
০ মন্তব্য 163 দর্শন

♣♣♣
যশোর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানদের হাতে স্মার্ট কার্ড তুলে দিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার। গতকাল পরিষদ মিলনায়তনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সমন্বয় সভা শেষে তিনি চেয়ারম্যানদের হাতে এই কার্ড তুলে দেন।
এসময় শাহীন চাকলাদার বলেন, ‘বাংলাদেশ ডিজিটাল যুগে প্রবেশ করেছে। ইতিমধ্যে তার সুফল পেতে শুরু করেছে মানুষ। এখন ঘরে বসেই প্রয়োজনীয় তথ্যসহ সেবা পাওয়া যাচ্ছে। এই স্মার্ট কার্ড দিয়ে সরকারি জরুরি সেবা আরো সহজে সাধারণ মানুষের কাছে পৌঁছে যাবে। এই ডিজিটাল উন্নয়নের ধারা অব্যাহত থাকলে দ্রুত আমাদের জীবনমান ইউরোপ, আমেরিকার মতো হবে। তাই উন্নত জীবনের জন্য বর্তমান সরকারকে আগামীতে আবারো আমাদের ক্ষমতায় আনতে হবে।’
এসময় উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, যশোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ-উজ-জামান, সদর উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ, ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, এহসানুর রহমান লিটু, আব্দুল আজিজ বিশ্বাস, সাহারুল ইসলাম, আনিচুর রহমান, নাজনীন নাহার, সিরাজুল ইসলাম, মোদাচ্ছের আলী, লুৎফার রহমান ধাবক, আব্দুল মান্নান, রিয়াজুল ইসলাম খান রাসেল প্রমুখ।
এদিকে জেলা নির্বাচন অফিসের সূত্র জানান, যশোর পৌরসভার ৯ আগস্ট থেকে ১৬ আগস্ট পর্যন্ত যশোর সরকারি সিটি কলেজে বিতরণ করা হয়েছে ১নম্বর পৌর ওয়ার্ডের বাসিন্দাদের। যশোর সম্মিলনী ইন্সটিটিউশনে ১৭ আগস্ট থেকে ১৯ আগস্ট পর্যন্ত ২ নম্বর ওয়ার্ডে কার্ড বিতরণ হয়েছে। আগামী ২৫ আগস্ট থেকে ২৭ আগস্ট পর্যন্ত ৩ নম্বর ওয়ার্ডে কার্ড বিতরণ হবে যশোর সম্মিলনী ইন্সটিটিউশনে। ২৮ আগস্ট থেকে এক সেপ্টেম্বর পর্যন্ত ৪ নম্বর ওয়ার্ডের কার্ড বিতরণ হবে মুসলিম একাডেমিতে। ৩ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত ৫ নম্বর ওয়ার্ডের কার্ড বিতরণ হবে মুসলিম একাডেমিতে। ৯ সেপ্টেম্বর থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত ৬ নম্বর ওয়ার্ডের কার্ড বিতরণ হবে মুসলিম একাডেমিতে। ১২ সেপ্টেম্বর থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত ৭ নম্বর ওয়ার্ডের কার্ড বিতরণ হবে এমএসটিপি মাধ্যমিক বিদ্যালয়ে। ১৭ সেপ্টেম্বর থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত ৮ নম্বর ওয়ার্ডের কার্ড বিতরণ হবে এমএসটিপি মাধ্যমিক বিদ্যালয়ে। ২০ সেপ্টেম্বর থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত ৯ নম্বর ওয়ার্ডের কার্ড বিতরণ হবে এমএসটিপি মাধ্যমিক বিদ্যালয়ে। পৌরসভায় কার্ড বিতরণ শেষে যশোর ক্যান্টনমেন্টে ২৫ সেপ্টেম্বর থেকে ২৭ সেপ্টেম্বর যশোর ক্যান্টমেন্ট বোর্ড অফিসে এ কার্ড বিতরণ হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন