দৈনিক সাতক্ষীরা পত্রিকা অফিসে সাতক্ষীরা ব্লাড ব্যাংকের মতবিনিময় সভা অনুষ্ঠিত!!

দ্বারা zime
০ মন্তব্য 149 দর্শন

♣♣♣♣
রক্ত দিন….. জীবন বাঁচান,
এই প্রতিপাদ্য কে সামনে রেখে সাতক্ষীরার একঝাক তরুণ এর সমন্বয়ে সাতক্ষীরা ব্লাড ব্যাংক সদস্যদের নিয়ে শনিবার দৈনিক সাতক্ষীরা পত্রিকা অফিসে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

এ সময় বক্তারা দেশ জাতি তথা সাতক্ষীরার মানুষের জন্য কাজ করার অঙ্গীকার করে । বর্তমান তরুণ প্রজন্মকে মাদকতা থেকে রক্ষা ,বাল্যবিবাহকে না , সমাজে অবহেলিত মানুষ কে সাহায্য করা , বৃক্ষ রোপণ , সুবিধা বঞ্চিত মেধাবী শিশু ও প্রতিবন্ধী শিশুদের নিয়ে নানা পরিকল্পনার কথা আলোচনা করা হয় ।

পাশাপাশি সাতক্ষীরার মানুষকে রক্তদানে সচেতনতা বৃদ্ধি ও যে কনো জরুরি মূহুর্তে মানুষকে তাৎক্ষনিক রক্তদানে সহায়তা করার বিষয়ে কথা বলে ।

এক বক্তব্যে সাতক্ষীরা ব্লাড ব্যাংকের আহবায়ক তন্ময় হাজরা যে কনো মুমূর্ষু রোগীর রক্তের জন্য বা স্বেচ্ছা সেবক হতে 01724-636208 [ তন্ময় ], 01714-731055 [ মিঠু ] ও 01770-605834 [ আশরাফুল ] নাম্বারে কল করার আহবান জানান ।

আলোচনা সভায় বিশেষ বক্তব্য রাখেন ৭১ টিভি জেলা প্রতিনিধি ও দৈনিক সাতক্ষীরার সম্পাদক বরুণ ব্যানার্জী তিনি বলেন , জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে আমরা যদি এক জন আর এক জনের সেবায় সম্মিলিত ভাবে কাজ করি তবে সমাজ থেকে যে কনো অপশক্তি কে পরাজিত ও সকল দুঃখ কষ্টকে দূর করে জাতির পিতার স্বপ্ন পূরণ করা সম্ভব হবে ।

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা ব্লাড ব্যাংকের আহবায়ক তন্ময় হাজরা, রাত্রি মন্ডল, দেবাশীষ চক্রবর্তী, মঈনূল আমিন মিঠু, সবুজ ভাই, অলোক দাশ, এসডি সাকিব, এমডি আশরাফুল ইসলাম, শরিফুল ভাই,আজিজ ভাই, সেজান মাহামুদ, শরিফুল আব্দুল ওয়াব আর এম মেহেদি ও আরো অনেকে।
তথ্যঃদৈনিক সাতক্ষীরা ডটকম।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন