সাতক্ষীরা পিএন হাইস্কুলের ৬৮ তম ব্যাচ এর পুনর্মিলনী অনুষ্ঠানে যোগদিতে আসছেন হাই কোর্টের সিনিয়র বিচারপতি এইচ এম নূরুলহুদা জায়গিরদার!!

দ্বারা zime
০ মন্তব্য 248 দর্শন

 

সাতক্ষীরা জেলার ঐতিহ্যবাহী ১৫০ বছরের পুরাতন স্কুল সাতক্ষীরা প্রান নাথ হাইস্কুলের ১৯৬৮ সালের এসএসসি ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে।সূত্র জানায়,মহামান্য হাইকোর্টের সিনিয়র বিচারপতি জনাব এইচ এম নূরুলহুদা জায়গিরদার আগামী ১৭ই অক্টোবর ২০১৮ খ্রিঃ তারিখে ঢাকা থেকে বিমানযোগে যশোর বিমান বন্দরে আসবেন।সেখান থেকে তিনি সাতক্ষীরা সার্কিট হাউজে অবস্থান করবেন।পরবর্ত্তিতে তিনি তাঁর সরকারী দাপ্তরিক কাজের ভ্রমন সূচী অনুযায়ী সাতক্ষীরায় বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করবেন বলে জানা গেছে।সূত্র আরো জানায়,পরের দিন ১৮ ই অক্টোবর ২০১৮ তারিখ সকাল ১০ ঘটিকায় তিনি তাঁর বিদ্যাপিঠ সাতক্ষীরা পিএন হাইস্কুলের ১৯৬৮ তম এসএসসি ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেবেন।
সেখানে তিনি তাঁর সহপাঠি স্কুল বন্ধু(১৯৬৮ ব্যাচের)বন্ধুদের সাথে সময় কাটাবেন ও তাঁর শ্রদ্ধাভাজন শিক্ষকদের দের সাথে মতবিনিময় করবেন বলে জানা গেছে।

মনোমুগ্ধকর এই আয়োজনে উপস্থিত থাকবেন ১৯৬৮ সালের পিএন হাইস্কুলের ব্যাচের ছাত্র জনাব মোঃ ফজলুর রহমান,জনাব মোঃ আব্দুল হামিদ,ডাঃপ্রশান্ত কুমার কুন্ডু,এডভোকেট অরুণ কুমার ব্যানার্জী,শেখ জামশেদ উদ্দীন,ইজ্ঞিনিয়ার আব্দুর রশিদ,দেব্রত বোস,চণ্ডিদাস কর্মকার,এডভোকেট আক্তারুল হক,সাধন মল্লিক সহ অন্যান্য বন্ধুরা উপস্থিত থাকবেন।উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন পিএন হাইস্কুলের প্রধান শিক্ষক।
প্রাসংঙ্গতঃ সিনিয়র বিচারপতি এইসএম নুরুল হুদা জায়গিরদার এঁর বড় ভাই সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ডের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার ছিলেন।সেই সূত্রে তিনি সাতক্ষীরা পিএন হাইস্কুলে লেখা পড়া করেছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন