পদ্মা সেতুর নামফলক উন্মোচন ও রেলসংযোগ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা!!

দ্বারা zime
০ মন্তব্য 257 দর্শন

 

পদ্মা সেতুর অগ্রগতির চলমান কাজ,সড়ক পরিবহন ও মহাসড়ক এবং রেলপথ মন্ত্রণালয়ের উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার সকাল ১১ টায় মুন্সীগঞ্জের মাওয়া গোলচত্ত্বরে তিনি এই কার্যক্রমের উদ্বোধন করেন। এরই মধ্যে বহুল আলোচিত পদ্মা সেতুর ৬০ শতাংশ কাজ শেষ হয়েছে।

পরে সুধীসমাবেশে বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, পদ্মা সেতু নিয়ে অনেক চক্রান্ত হয়েছিল। বিশ্বব্যাংককে ভুল বুজিয়েছিল। যারা দেশের মঙ্গল চায় না তারা কখনো দেশ প্রেমিক হতে পারে না। যত ষড়যন্ত্র করুক না কেন বাংলাদেশকে কেউ ধাবিয়ে রাখতে পারবে না।

দেশ আজ উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। আমি আপনাদের অধিকার নিশ্চিতের লক্ষ্যে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আজ স্বপ্নের পদ্মা সেতু দৃশ্যমান। পর্যাক্রমে রেল বিভাগেও ব্যাক উন্নয়ন করা হবে। রাজধানীর সাথে দক্ষিণাঞ্চলবাসীর একটি ভাল নেটওর্য়াক তৈরি করা হবে।

পদ্মা সেতু নির্মাণ হয়ে গেলে দেশের প্রবৃদ্ধি আরো দুইভাগ বাড়াবে বলে আশা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় অন্যান্যদের আলোচনায় অংশ নেয় মধ্যে উপস্থিত ছিলেন সেতু ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের,রেলমন্ত্রী মুজিবুল হক,নৌ পরিবহন মন্ত্রী শাহাজাহান খান,কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী, সেনাপ্রধান আব্দুল আজিজ প্রমুখ। এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন সেতু বিভাগের সিনিঢর সচিব খন্দকার আনোয়রুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, কেন্দ্রীয় আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এ্যাড মৃণাল কান্তি দাস, মুন্সীগঞ্জ ২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি,
ঢাকা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল(ডিআইজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন পিপিএম,মুন্সিগজ্ঞের জেলা প্রশাসক জনাব সায়লা ফারজানা, মুন্সিগজ্ঞের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পি পি এম,মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক লুৎফর রহমান,সহ স্থানীয় প্রশাসন ছাড়াও বাহিরের জেলার অন্যান্য উদ্ধত্তন কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন