শেখ হাসিনাকে বিজয়ী করতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে; শেখ হেলাল উদ্দীন এমপি।।

দ্বারা zime
০ মন্তব্য 187 দর্শন

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-২ আসনে নির্বাচন করছেন শেখ সালাহউদ্দিন জুয়েল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় এলে বাংলাদেশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলায় রূপান্তর হবে। শেখ হাসিনাকে বিজয়ী করতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। একই সঙ্গে তিনি খুলনার সকল আসনে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে। তিনি বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় দলীয় কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচার উপলক্ষে মহানগর আওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। প্রসঙ্গত, শেখ সালাহউদ্দিন জুয়েল বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বিশিষ্ট ব্যবসায়ী এবং ক্লিন ইমেজের অধিকারী হিসেবে পরিচিত। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ তালুকদার আব্দুল খালেক।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন। বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ মিজানুর রহমান মিজান এমপি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন