সাতক্ষীরা থানা পুলিশের পৃথক দুটি অভিযানে দুই কেজি গাঁজা ও ২২ পিস ইয়াবা সহ আটক -২।।

দ্বারা zime
০ মন্তব্য 293 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশের পৃথক দুটি অভিযানে ২ কেজি গাঁজা ও ২২ পিস ইয়াবা সহ দুই যুবক আটক হয়েছে। আটককৃদের নাম আজিজুল ইসলাম(২০) ও বিল্লাল হোসেন(২৩)। আজিজুল ইসলাম গড়ের কান্ডা এলাকার হাকিমের পুত্র এবং বিল্লাল কুখরালী এলাকার সলেমান গাজীর পুত্র।

সাতক্ষীরা থানা পুলিশের সূত্র জানায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার ও অতিরিক্ত পুলিশ সুপার(পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার) মোহাম্মদ ইলতুৎ মিশ এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের তত্বাবধানে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানেেে নেতৃত্বে এসআই মানিক সাহ, এএসআই শাহানুর আলম, এএসআই মনির, এএসআই ফারহানা, এএসআই সাইফুল ইসলাম(১),এএসআই আবু তাহের ও সঙ্গীয় ফোর্স শনিবার রাতে সদর উপজেলার কুশখালী ফলবাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ কেজি গাজা সহ আজিজুল কে হাতে নাতে আটক করতে সক্ষম হয় পুলিশ।অপরে একই টিম একই দিন রাতে শহরের কুখরালী মোড়ে অভিযান চালিয়ে ২২ পিস ইয়াবা সহ বিল্লাল (২৩) কে আটক করতে সক্ষম হয় ঐ চৌকস টিম।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান সাংবাদিক দের জানান মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার,, উক্ত শ্লোগান কে সামনে রেখে সাতক্ষীরা থানা পুলিশ নিরবিচ্ছিন্ন ভাবে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় গতকাল রাতে ২ কেজি গাঁজা ও ২২ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।তিনি আরো জানান আটককৃতদের নামে মামলা রুজুর প্রক্রিয়া চলছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন